English

25 C
Dhaka
বৃহস্পতিবার, জুন ১৩, ২০২৪
- Advertisement -

জুয়ার প্লাটফর্ম বিগো লাইভে মৌসুমী, প্রতিক্রিয়া জানালেন ওমর সানী

- Advertisements -

নাসিম রুমি: জনপ্রিয় টিভি অভিনেত্রী হুমায়রা হিমুর মৃত্যুর খবর ছড়িয়ে পড়ার পর আলোচনার তুঙ্গে অনলাইন জুয়া খেলার প্লাটফর্ম ‘বিগো লাইভ’। শোবিজ পাড়ায় নতুন খবর, এ প্লাটফর্মের সঙ্গে যুক্ত রয়েছেন ঢালিউড চিত্রনায়িকা মৌসুমী। এ খবর শোনার পর সানী তার প্রতিক্রিয়া প্রকাশ্যে এনেছেন সোশ্যাল মিডিয়ায়।

Advertisements

চিত্রনায়িকা মৌসুমীর ‘বিগো লাইভ’ নিয়ে মুখ খুলেছেন ওমর সানী।

সম্প্রতি নেটপাড়ায় ছড়িয়ে পড়েছে মৌসুমীর সঙ্গে বিগো লাইভের সম্পর্ক রয়েছে। বিগো লাইভ করে এ পর্যন্ত বিশাল অঙ্কের টাকা হাতিয়ে নিয়েছেন এ চিত্রনায়িকা। সামাজিক যোগাযোগ মাধ্যমে এ খবর ছড়িয়ে পড়লে ফেসবুকে বিশেষ বার্তা দেন সানী।

মঙ্গলবার (২১ নভেম্বর) সকালে নিজের ভেরিফায়েড ফেসবুকে ছোট একটি স্ট্যাটাস দিয়েছেন এ চিত্রনায়ক। মৌসুমী আর বিগো লাইভ নিয়ে ওই স্ট্যাটাসে ওমর সানী লিখেছেন, কবে বিগো লাইভ করেছে মৌসুমী? প্রমাণ দিতে হবে, স্টুপিড। তার কোনোদিন বিগো আইডি ছিল না।

Advertisements

বিষয়টি নিয়ে এরই মধ্যে সংবাদমাধ্যমে কথা বলেছেন সানী। এ ভুয়া খবরের প্রতিবাদ জানিয়ে সানী স্পষ্ট বলেন, মৌসুমীর আগে কখনও বিগো আইডি ছিল না। এখনও কোনো বিগো আইডি মৌসুমীর নেই। তাই যারা এইসব ভুয়া খবর ছড়াচ্ছেন তার পুরোটাই ভিত্তিহীন।

সানী আরও বলেন, টিকটক ও লাইকি আইডি ব্যবহার করেন মৌসুমী। ওইসব ভিডিওকেই বিগো লাইভের ভিডিও বলে মিথ্যা প্রচারণা করছেন কেউ কেউ। তাদের বিরুদ্ধে খুব শিগগিরই আইনি ব্যবস্থা নেবেন সানী। এমনটাই সংবাদমাধ্যমে জানিয়েছেন নয়ের দশকের এ চিত্রনায়ক।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন