English

28 C
Dhaka
বুধবার, সেপ্টেম্বর ২৮, ২০২২
- Advertisement -

জয়ার ‘বিউটি সার্কাস’ মুক্তি ২৩ সেপ্টেম্বর

- Advertisements -
Advertisements

মুক্তি পেতে যাচ্ছে জয়া আহসান অভিনীত বহুল প্রতীক্ষিত চলচ্চিত্র ‘বিউটি সার্কাস’। এরই মধ্যে ‘কবে আসছে বিউটি সার্কাস? জাতির বিবেকের কাছে প্রশ্ন!’ শিরোনামে প্রচার শুরু করেছে সিনেমাটির সংশ্লিষ্টরা।

Advertisements

সিনেমার মুক্তির জন্য তারিখ বরাদ্দ চেয়ে আবেদন করেছে চলচ্চিত্র প্রযোজক পরিবেশক সমিতি। সেখানে খোঁজ নিয়ে জানা যায়, ‘বিউটি সার্কাস’ সিনেমাটি ২৩ সেপ্টেম্বর মুক্তির জন্য তারিখ বরাদ্দ নিয়েছে। অর্থাৎ সব ঠিক থাকলে সিনেমাটি সেপ্টেম্বরের ২৩ তারিখ মুক্তি পাবে।

এই বিষয়ে পরিচালক মাহমুদ দিদার শনিবার দুপুরে বলেন, ‘আমার প্রাথমিকভাবে সেপ্টেম্বরের চতুর্থ সাপ্তাহে ‘বিউটি সার্কাস’ সিনেমাটির মুক্তি চিন্তা করেছি। সেইভাবে সব প্রস্তুতি নিচ্ছি। আগামী কয়েকদিনের মধ্যে আমার ডেট জানাতে পারবো।’

সরকারি অনুদানপ্রাপ্ত চলচ্চিত্র হলেও দীর্ঘ প্রস্তুতি ও অর্থ সংকট কাটিয়ে বিউটি সার্কাস চলচ্চিত্রটির নির্মাণ শুরু করেন নির্মাতা মাহমুদ দিদার। ২০১৭ সালের ৬ ফেব্রুয়ারি থেকে শুরু হয় বিউটি সার্কাসের শুটিং। ২০০ জনের নির্মাণসঙ্গী নিয়ে প্রায় দুই হাজার গ্রামবাসীর অংশগ্রহণে চিত্রধারণের কাজ করেন নির্মাতা। এজন্য নির্মাতা বিশাল সার্কাস প্যান্ডেল নির্মাণ ও গ্রাম্যমেলার আয়োজন করেন।

চলচ্চিত্রটিতে জয়া আহসানের বিপরীতে দেখা যাবে চিত্রনায়ক ফেরদৌস আহমেদ, তৌকির আহমেদ ও এ বি এম সুমনকে। এতে আরও অভিনয় করেছেন শতাব্দী ওয়াদুদ, গাজী রাকায়েত মনিসা অর্চি প্রমুখ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন