English

29 C
Dhaka
শনিবার, মার্চ ২, ২০২৪
- Advertisement -

জয়ী হবার ঘোষণা শোনার সঙ্গে সঙ্গে কেঁদে ফেলেন নিপুণ

- Advertisements -

সকল জল্পনার অবসান ঘটিয়ে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে নিপুণ আক্তারকে সাধারণ সম্পাদক হিসেবে জয়ী ঘোষণা করেছে নির্বাচনের আপিল বোর্ড।

Advertisements

শনিবার (৫ ফেব্রুয়ারি) সন্ধ্যা পৌনে ৭টায় বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (বিএফডিসি) এক বৈঠক শেষে এই সিদ্ধান্ত জানিয়েছেন আপিল বোর্ডের চেয়ারম্যান সোহানুর রহমান সোহান।

জয়ী হবার ঘোষণা শোনার সঙ্গে সঙ্গে কেঁদে ফেলেন নিপুণ। তাৎক্ষনিক প্রতিক্রিয়ায় তিনি সাংবাদিকদের বলেন, ‘আমি অনেক জায়গায় গিয়েছি, দ্বারে দ্বারে ঘুরেছি। পীরজাদা শহীদুল হারুনের (শিল্পী সমিতির নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার) কাছে গিয়েছিলাম। আমাকে কেউ হেল্প করেননি। যাক শেষ পর্যন্ত সত্যের জয় হলো। আপনারা আমার জন্য দোয়া করবেন। ’

এর আগে শনিবার (৫ ফেব্রুয়ারি) সন্ধ্যা পৌনে ৫টায় বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (বিএফডিসি) চলচ্চিত্র পরিচালক সমিতির কার্যালয়ে এক বৈঠক শেষে এই সিদ্ধান্ত জানিয়েছেন আপিল বোর্ডের চেয়ারম্যান সোহানুর রহমান সোহান। নির্বাচনে জায়েদ খান অবৈধ পন্থা অবলম্বন করেছেন, এমন অভিযোগ প্রমাণিত হওয়ায় এই নায়কের প্রার্থিতা বাতিল করে নিপুণকে নির্বাচিত ঘোষণা করে বোর্ড।

Advertisements

জানা যায়, সাধারণ সম্পাদক পদে বিজয়ী জায়েদ খানের বিরুদ্ধে টাকা দিয়ে ভোট কেনাসহ বেশ কয়েকটি অভিযোগ করেন প্রতিপক্ষ প্যানেলের সাধারণ সম্পাদক প্রার্থী নিপুণ আক্তার। পাশাপাশি কার্যকরী পরিষদ সদস্য পদে নির্বাচিত চুন্নুর বিরুদ্ধেও নির্বাচনী আচরণবিধি ভঙ্গের অভিযোগ তুলেছেন তিনি।

নির্বাচন কেন্দ্রিক জটিলতা নিষ্পত্তি করতে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের সমাজসেবা অধিদপ্তর নির্বাচনের আপিল বোর্ডকে নির্দেশ দিয়েছে। সেই নির্দেশ মেনেই শনিবার (৫ জানুয়ারি) বিষয়টির সুরাহা করতে বৈঠক ডাকে আপিল বোর্ড।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন