English

29 C
Dhaka
মঙ্গলবার, সেপ্টেম্বর ২৭, ২০২২
- Advertisement -

জয় আমার জীবনের সবচেয়ে বড় অর্জন: শাকিব

- Advertisements -

নাসিম রুমি: দেশের শীর্ষ অভিনেতা শাকিব খানের একমাত্র পুত্র আব্রাহাম খান জয়ের জন্মদিন রবিবার (২৭ সেপ্টেম্বর)। ২০১৬ সালের এ দিনে সে জন্ম নেয়। সন্তানের চতুর্থ জন্মদিন উপলক্ষে বাবা শাকিব তার ফ্যান পেজে এক আবেগঘন স্ট্যাটাস দিয়েছেন। জয়কে নিয়ে দেয়া শাকিব খানের আবেগঘন স্ট্যাটাসটি পাঠকদের জন্য তুলে ধরা হল:

Advertisements

আমার এই ছোট্ট জীবনে ভালোবাসা, সম্মান, সম্মাননা সবকিছু কিছুই পেয়েছি। আলহামদুলিল্লাহ এখন পর্যন্ত আমার জীবনের সবচেয়ে বড় অর্জন তুমি। আমার ‘জয়’ বাবা। ইনশাআল্লাহ একদিন তুমি আমার চেয়েও সফল এবং অনেক ভালো একজন মানুষ হবে। ছাড়িয়ে যাবে বাবার স্বপ্নের সকল সীমানাকেও। তোমার চলার পথে বাবা আমৃত্যু ছায়া হয়ে পাশে থাকবে। যেমনটা এখনও আছে। এক চরম বাস্তবতার কারণে হয়তো তুমি আমি সবসময় এক ছাদের নিচে থাকতে পারছি না, কিন্তু আমরা ঠিকই আছি ভালোবাসা আর সুরক্ষার ছায়ায় ও মায়ায়। তোমাকে আমি সবসময় এবং আজীবন ভালোবাসি বাবা।

২০০৮ সালের ১৮ই এপ্রিল বিয়ের বন্ধনে আবদ্ধ হন ঢাকাই ছবির হিট জুটি শাকিব খান ও অপু বিশ্বাস। ২০১৬ সালের ২৭শে সেপ্টেম্বর জন্ম হয় তাদের সন্তান আব্রাম খান জয়ের। দীর্ঘদিন এসব খবর অপ্রকাশিত থাকে। ২০১৭ সালের এপ্রিলে একটি টিভি চ্যানেলের লাইভে এসে বিয়ের খবর ফাঁস করেন অপু বিশ্বাস।

Advertisements

সন্তানকেও সবার সামনে নিয়ে আসেন সে সময়। এরপর অবশ্য বেশ কিছুদিন শাকিব ও অপুকে একসঙ্গে দেখা গেছে। তবে বেশি দিন তারা এক থাকেননি। বিভিন্ন বিষয় নিয়ে মতবিরোধ তৈরি হয় দুজনের। তারপর তাদের ডিভোর্স হয়ে যায়।

জয় তার মায়ের সাথে থাকলেও বাবা হিসেবে শাকিব খান সব দায়িত্ব পালন করেন৷ অবসর পেলেই ছেলেকে নিয়ে ঘুরতে বের হন। রাজধানীর ব্যয়বহুল একটু ইংরেজি মাধ্যম স্কুলে শাকিব খান তার সন্তানকে পড়াচ্ছেন।

1 মন্তব্য

সাবস্ক্রাইব
Notify of
guest
1 মন্তব্য
সবচেয়ে পুরাতন
সবচেয়ে নতুন Most Voted
Inline Feedbacks
View all comments
Monir Khan
Monir Khan
1 month ago

Good

Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন