English

23 C
Dhaka
রবিবার, ডিসেম্বর ৪, ২০২২
- Advertisement -

জয় আর বীর, দুজনই আমার আদরের সন্তান: শাকিব খান

- Advertisements -

নাসিমরুমি: বর্তমানে বাংলাদেশের সর্বাধিক আলোচিত ঘটনা হচ্ছে শাকিব খান এবং বুবলীর পুত্র সন্তান শেহজাদ খান বীর। দীর্ঘদিনের গুঞ্জনের পর অবশেষে নিজেরাই ঘোষণা দিয়েছেন পুত্র সন্তানের বাবা-মা হয়েছেন তারা, প্রকাশ করেছেন সন্তানের ছবিও।

Advertisements

এর আগে একই ঘটনা ঘটেছিলো অপু বিশ্বাসের ক্ষেত্রেও। একসাথে অসংখ্য ব্যবসা সফল সিনেমা উপহার দেয়া এই জুটিকে নিয়ে শুরু থেকেই প্রেমের গুঞ্জন থাকলেও দুজন বরাবরই সম্পর্কের বিষয়টি অস্বীকার করেছিলেন৷
কিন্তু এই সকল গুঞ্জনের অবসান ঘটিয়ে ২০১৮ সালে শাকিব-অপুর সন্তান আব্রাম খান জয়কে নিয়ে লাইভ অনুষ্ঠানে উপস্থিত হন অপু বিশ্বাস।

সকলের সামনে প্রকাশ করেন ২০০৮ সালেই বিয়ে করেছিলেন তারা। জানা যায়, ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর কলকাতার একটি হাসপাতালে জন্মগ্রহণ করে আব্রাম খান জয়। অন্যদিকে ২০২০ সালের ২১ মার্চ যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের লং আইল্যান্ড জ্যুইশ মেডিকেল হাসপাতালে জন্ম নেন শেহজাদ খান বীর।

Advertisements

বাবা শাকিব খান সম্প্রতি তাঁর দুই সন্তান নিয়ে সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলেছেন। সেখানে তিনি জানান, জয় আর বীর দুজনই তার আদরের সন্তান। দুজনেই তার অহংকার।

শাকিব বলেন, আমি আমার দুই পুত্রকেই প্রকৃত অর্থে শিক্ষিত করে রেখে যেতে চাই। দুই সন্তানকেই সমান টেক কেয়ার করে যাব। তাদের জীবনে অপূর্ণতা বলে যেন কিছু না থাকে সে চেষ্টা করাই আমার প্রধান দায়িত্ব। ওরা শিক্ষিত ও বড় হয়ে নিজের জীবনের সিদ্ধান্ত তারা নিজেই নেবে। আমি তাদের প্রকৃত ও আদর্শ মানুষ হিসেবে দেখতে চাই।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

‘অবুঝ মন আমার’ ছবিতে তাসনিয়া

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন