English

30 C
Dhaka
শনিবার, জুন ১৫, ২০২৪
- Advertisement -

টকশো’তে এসে স্বামীর ভিডিও ফাঁস, গ্রেপ্তারের শঙ্কায় রাখি

- Advertisements -
দুজনের টানাপোড়েন যেন শেষই হচ্ছে না। বলিউড অভিনেত্রী রাখি সাওয়ান্ত ও তাঁর প্রাক্তন স্বামী আদিল খানের লড়াই এখন আদালতে। রাখি সওয়ান্তের বিরুদ্ধে অশ্লীল ভিডিও ফাঁসের মামলা করেছেন তাঁর সাবেক স্বামী আদিল। অভিযুক্ত করেছেন রাখিকে যে রাখি পরিকল্পনা করেই কাজটা করেছেন।
তবে এবার নিজেকে নিরাপদে রাখতে সুপ্রিম কোর্টের দ্বারস্থ হয়েছেন ড্রামা কুইন। তিনি আদালতের কাছে আগাম জামিন চেয়েছেন। গ্রেপ্তার এড়াতে বোম্বে হাইকোর্টের আদেশকে চ্যালেঞ্জ করে এসসি’তে একটি পিটিশন দায়ের করেছেন। এই মামলার পরবর্তী শুনানি হবে ২২ এপ্রিল অর্থাৎ আগামীকাল।
এর আগে আদিল খান দুররানি তাঁর প্রাক্তন স্ত্রী রাখি সাওয়ান্তের বিরুদ্ধে তাঁর ব্যক্তিগত কিছু ভিডিও ফাঁস করার অভিযোগ করেছিলেন। অভিনেত্রীর বিরুদ্ধে এফআইআরও দায়ের করা হয়েছে। রাখি যখন এই সম্পর্কে জানতে পারেন, অভিনেত্রী তাঁর গ্রেপ্তার এড়াতে আগাম জামিনের আবেদন নিয়ে বোম্বে হাইকোর্টে পৌঁছেছিলেন। তবে আদালত তাঁর আবেদন খারিজ করে দেন।

এরপর সুপ্রিম কোর্টের দ্বারস্থ হন অভিনেত্রী।

ভারতীয় গণমাধ্যমের সূত্র মতে, ২২ এপ্রিল সোমবার সুপ্রিম কোর্টে এবিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে। এটি উল্লেখযোগ্য যে আদিল খান এফআইআর-এ অভিযোগ করেছিলেন যে রাখি সওয়ান্ত একটি টকশো চলাকালীন একটি ভিডিও চালিয়েছিলেন। যে ভিডিওটি তিনি হোয়াটসঅ্যাপেও শেয়ার করেছেন।

অন্যদিকে, এ বিষয়ে রাখি সওয়ান্তের আইনজীবী জানিয়েছেন, অভিনেত্রী খুবই অসুস্থ।

তিনি তদন্তে সহযোগিতা করতে পারতেন। তাকে হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদের প্রয়োজন ছিল না। মিডিয়া রিপোর্ট অনুসারে, রাখি সাওয়ান্ত নিম্ন আদালতে জানিয়েছেন যে ভিডিওটি প্রায় পাঁচ বছরের পুরানো এবং খুব অস্পষ্ট ছিল। যার মান খুব খারাপ ছিল। ভিডিওতে স্পষ্টভাবে কিছুই দেখা যায়নি।
বলিউডের আলোচিত অভিনেত্রী রাখি সাওয়ান্ত বরাবরই খবরের শিরোনামে থাকেন বিভিন্ন কারণে। তাঁর জীবনের বিভিন্ন মুহূর্ত প্রকাশ্যেও এসেছে। আদিলের সঙ্গে বিয়ে পর একের পর এক বিস্ফোরক অভিযোগ করেছেন নিজের স্বামীর বিরুদ্ধে। ধর্মান্তরিত হয়ে শোরগোল ফেলে দিয়েছিলেন।
আদিলকে জেলও খাটিয়েছেন অভিনেত্রী। তবে এবার আদিলের পাল্টা আক্রমনে বেশ বিপাকেই পড়েছেন অভিনেত্রী। এমনকী অভিযোগ প্রমাণিত হলে গ্রেপ্তারও হতে পারেন রাখি সাওয়ান্ত।
সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন