English

20 C
Dhaka
রবিবার, জানুয়ারি ২৯, ২০২৩
- Advertisement -

টম ক্রুজের অভিনয় দেখেই সিনেমায় আগ্রহী হন রিয়াজ

- Advertisements -

টম ক্রুজের সিনেমা দেখেই নায়ক হওয়ার ইচ্ছা জেগেছিল রিয়াজের। তাই পাইলট পেশা থেকে ছুটে এসেছিলেন ক্যামেরার সামনে। বৃহস্পতিবার সন্ধ্যায় রাজধানীর মহাখালীর এসকেএস টাওয়ারের স্টার সিনেপ্লেক্সে টমক্রুজের ‘টপ গান : ম্যাভেরিক’ সিনেমা দেখার জন্য এসেছিলেন ঢাকাই ছবির একসময়ের জনপ্রিয় এই অভিনেতা।

Advertisements

রিয়াজ বলেন, অনেক দিন পর সিনেমা হলে বসে ককপিটের ফিলটা নেওয়া জন্য উদগ্রীব হয়ে আছি। ‘টপ গান : ম্যাভেরিক’ সিনেমাটা দেখতে খুব উৎসাহী ছিলাম। কারণ আমার ভীষণ একজন প্রিয় অভিনেতা টম ক্রুজ।

ঢাকাই ছবির এই অভিনেতা বলেন, অনেক বছর আগে যখন তার ‘টপ গান’ সিনেমা দেখলাম, তখন অবাক হয়ে গিয়েছিলাম। আমরা পাইলট হিসেবে যেভাবে হাঁটি, কল দিই। সমস্ত টেকনিক অ্যাডাপ্ট করেছিলেন টম ক্রুজ। তার অভিনয় দেখে মুগ্ধ হয়েছিলাম এককথায়। মনে হয়েছিল অভিনয় পেশা তো পাইলটের চেয়ে ভালো। সত্যি কথা বলতে, টম ক্রুজের সিনেমা দেখে অভিনয়ে আসার ইচ্ছাও জাগে কিছুটা। আমার নায়ক হওয়ার পেছনে তার অভিনয় একটি কারণ।

একসময় বিমানবাহিনীর পাইলট ছিলেন রিয়াজ। যার ফলে এই পেশার প্রতি একটা অনুরাগ রয়েছেই। আর অভিনয় ও বিমানের সমন্বয় যেখানে, সেখানে তো রিয়াজ ছুটে আসবেনই।   বৈমানিক পিট ম্যাভেরিক মিচেলকে নিয়ে নির্মিত টম ক্রুজ অভিনীত হলিউড সিনেমা ‘টপ গান : ম্যাভেরিক’ দেখবেন না তা তো হতে পারে না।

Advertisements

‘টপ গান : ম্যাভেরিক’র মতো বাংলাদেশের বৈমানিকদের নিয়েও তো সিনেমা নির্মাণ হওয়া উচিত? এমন প্রশ্নের জবাবে রিয়াজ বলেন, আমি নিজ উদ্যোগে বিমানবাহিনীর সহযোগিতা নিয়ে ফ্লাইট লেফটেন্যান্ট বীরশ্রেষ্ঠ মতিউর রহমানের বীরত্বগাথা নিয়ে ‘অগ্নিবলাকা’ নামের একটি নাটকে কাজ করেছিলাম। বীরশ্রেষ্ঠ মতিউর রহমানের চরিত্রে আমিই অভিনয় করেছিলাম।

তবে আনেক সীমাবদ্ধতা, সংকটের কারণে বিমানবাহিনীদের নিয়ে সিনেমা হয়নি। কারণ আমাদের সেই টেকনোলজি নেই। বাজেট নেই, সে রকম প্রযোজক নেই। সামনে যে পারব না এটা মনে করি না। বর্তমান প্রজন্ম অনেক সীমাবদ্ধতা নিয়ে ভালো সিনেমা নির্মাণ করছে। আশা করছি তারা বৈমানিকদের নিয়ে সামনে সিনেমা বানাতে পারবেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন