English

29 C
Dhaka
শনিবার, জুলাই ২০, ২০২৪
- Advertisement -

টাইগার ভার্সেস পাঠান’, বাজেট ৩০০ কোটি রূপি!

- Advertisements -

নাসিম রুমি: বলিউডের জন্য ২০২৩ সালটা শুরু হয়েছে দুর্দান্তভাবে। একের পর এক চমকপ্রদ সব খবর আসছে বলিউডের অন্দর থেকে। গত জানুয়ারিতে মুক্তি পেয়েছিল শাহরুখ খান অভিনীত চলচ্চিত্র ‘পাঠান’। এ ছবির মাধ্যমে পাঁচ বছর পর বড় পর্দায় রাজকীয় প্রত্যাবর্তন ঘটে শাহরুখের। ইতোমধ্যেই বলিউডের প্রায় সব রেকর্ড ভেঙে দিয়েছে ‘পাঠান’, সেই সঙ্গে বিশ্বজুড়ে চলছে শাহরুখ-উন্মাদনা।

Advertisements

আবার আসছে ঈদে মুক্তি পাবে বলিউডের ভাইজান খ্যাত সালমান খানের ছবি ‘কিসি কা ভাই, কিসি কি জান’। এছাড়াও, নভেম্বরে মুক্তি পাবে সালমান খানের বহুল প্রতীক্ষিত চলচ্চিত্র ‘টাইগার ৩’।

Advertisements

যশ রাজ ফিল্মসের স্পাই-ইউনিভার্সে প্রধান দুই নাম টাইগার ও পাঠান। সম্প্রতি যশ রাজ ফিল্মস ঘোষণা দিয়েছে, এবার মুখোমুখি হতে যাচ্ছেন শাহরুখ ও সালমান। ‘টাইগার ভার্সেস পাঠান’ সিনেমায় বড় পর্দায় একসঙ্গে দেখা যাবে শাহরুখ খান ও সালমান খানকে, যা সিনেমাপ্রেমীদের বহুদিনের চাওয়া ছিল!
স্বভাবতই এই খবরে দারুণ উত্তেজিত বলিউড সিনেমাপ্রেমীরা। কারণ একই সিনেমায় শাহরুখ-সালমানকে তো সচরাচর দেখা মেলে না! তবে ভক্তদের জন্য হয়তো আরও একটি বড় খবর দিতে যাচ্ছে যশ রাজ ফিল্মস।

জানা গেছে, ‘টাইগার ভার্সেস পাঠান’ সিনেমাটি পরিচালনা করবেন সিদ্ধার্থ আনন্দ। সম্প্রতি একটি সূত্র বলিউড হাঙ্গামাকে জানিয়েছে, ‘টাইগার ভার্সেস পাঠান’ সিনেমার বাজেট আকাশচুম্বী। আদিত্য চোপড়া এবং তার টিম মিলে আনুমানিক বাজেট ধরেছেন ৩০০ কোটি রূপি; তাও আবার এর মধ্যে সালমান ও শাহরুখের পারিশ্রমিক নেই। কারণ দুই তারকাই সিনেমার লভ্যাংশ থেকে নিতে আগ্রহ প্রকাশ করেছেন।
সূত্রের ভাষ্যমতে, ‘টাইগার ভার্সেস পাঠান’ ছবি নির্মাণের বাজেট ‘পাঠান’ এবং ‘টাইগার ৩’ এর বাজেটকেও ছাড়িয়ে যাবে। অর্থাৎ, দুই ‘খান’ অভিনীত এই ছবিই হতে যাচ্ছে বলিউডের সবচেয়ে ব্যয়বহুল ছবি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন