English

29 C
Dhaka
বুধবার, জুন ২৬, ২০২৪
- Advertisement -

টাবু আজও কেন অবিবাহিত?

- Advertisements -

নাসিম রুমি: দেখতে দেখতে ৫০ পেরিয়েছেন বলিউড অভিনেত্রী টাবু । তার সময়কার যে সকল অভিনেত্রী ছিলেন, আজ তারা প্রায় সকলেই নিজেদের বলিউড থেকে সরিয়ে বিয়ে করে সংসারী হয়েছেন। তবে টাবু তাদের থেকে পুরোটাই আলাদা। ৫০ পেরোলেও আজও সিঙ্গেলই রয়ে গেলেন তিনি।

Advertisements

বলিউড হোক বা কলিউড, বরাবর অভিনয় জগতে নিজেকে ভেঙে চুরে আবার নতুন করে পর্দার সামনে উপস্থাপন করতে তার বিকল্প কেউ নেই বললেই চলে। তবে এখন আসল কথা এত সুন্দরী ও প্রতিভাবান হয়েও কেন তিনি আজও সিঙ্গেল?

বলিউডের এই অভিনেত্রীর সঙ্গে কিন্তু একসময় ইন্ডাস্ট্রি তাবড় তাবড় ব্যক্তিত্বদের নাম জড়িয়েছে। দিব্যা ভারতীর স্বামী সাজিদ নাদিয়াদওয়ালার সঙ্গেও একসময় তার ঘনিষ্ঠতার খবর বি-টাউনে ঝড় তুলেছিল। বেশ কয়েক বছর সম্পর্কে থাকার পর সেই সম্পর্ক থেকে বেরিয়ে আসেন।

Advertisements

এরপর দক্ষিণী সুপারস্টার নাগার্জুনের সঙ্গেও তাব্বুর সম্পর্কের খবরে উত্তাল হয় বলিউড। তাদের এই সম্পর্ক দীর্ঘ ১০ বছর টিকে ছিল। কিন্তু নাগার্জুন ছিলেন বিবাহিত। তিনি তার প্রথম স্ত্রীকে ছেড়ে দিয়ে টাবুর সঙ্গে সম্পর্ক টিকিয়ে রাখতে চাননি। অতএব এই সম্পর্কের ইতি ঘটে। এরপর থেকে একাই রয়েছেন টাবু।

তবে তিনি কেন সিঙ্গেল এই বিষয়ে একবার তিনি তার বন্ধু অজয় দেবগণকে নিয়ে বলেছিলেন যখনই তিনি কোনও সম্পর্কে জড়াতেন, অজয় গিয়ে তার প্রেমিককে প্রাণে মেরে ফেলার হুমকি দিয়ে আসতেন! যার দরুন তিনি আজও সিঙ্গেল।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন