English

29 C
Dhaka
সোমবার, জুলাই ১৫, ২০২৪
- Advertisement -

টুইটারে ‘বিশেষ’ তকমা হারালেন অমিতাভ শাহরুখ ও বিরাট!

- Advertisements -

নাাসিম রুমি: বলিউড তারকা, রাজনীতিবিদ থেকে শুরু করে সমাজের বহু গণ্যমান্য ব্যক্তিত্ব বৃহস্পতিবার টুইটারে ‘বিশেষ’ হওয়ার পরিচিতি হারালেন।

টুইটার থেকে সরানো হয়েছে তাদের নামের পাশের ‘ব্লু টিক’ চিহ্ন। এই তালিকায় রয়েছেন অমিতাভ বচ্চন, শাহরুখ খান, বিরাট কোহলি এবং রাহুল গান্ধীর মতো ব্যক্তিত্বরাও।

Advertisements

এখন থেকে শুধুমাত্র যেসব টুইটার ব্যবহারকারীরা টাকা দিয়ে ‘ব্লু টিক’ পরিষেবা গ্রহণ করবেন, কেবল তাদের নামের পাশেই এই বিশেষ চিহ্ন বসবে।

এর আগে টুইটারে প্রায় লাখ ব্যবহারকারীর নামের পাশে ব্লু টিক বসত। যার মধ্যে ছিলেন- অভিনেতা-অভিনেত্রী, ক্রীড়াবিদ, রাজনীতিবিদ থেকে সাংবাদিক। এর মধ্যে অর্ধেকেরও বেশি মানুষের নামের পাশ থেকে নীল চিহ্ন সরানো হয়েছে।

বৃহস্পতিবার বিকালের পর শাহরুখের মতোই টুইটারে ‘ব্লু টিক’ হারিয়েছেন, ওপরা উইনফ্রে, জাস্টিন বিবার, কেটি পেরি এবং কিম কার্দাশিয়ানের মতো তারকারাও। বিশেষ হওয়ার চিহ্ন হারিয়েছেন বিল গেটস থেকে শুরু করে পোপ ফ্রান্সিসের মতো ব্যক্তিরা।

Advertisements

মাইক্রোব্লগিং সাইটের পক্ষ থেকে জানানো হয়েছে, এখন থেকে ‘ব্লু টিক’ রাখার জন্য ভারতে মাসিক ৬৫৭ রুপি করে দিতে হবে ব্যবহারকারীদের।

কোনও সংস্থা যদি তাদের টুইটারে তাদের নামের পাশে ‘ব্লু টিক’ রাখতে চায়, সে ক্ষেত্রে খরচ করতে হবে অনেক বেশি, প্রায় ৮২ হাজার রুপি।

যারা আগেভাগেই এই টাকা দিয়ে রেখেছিলেন, টুইটারে তাদের নামের পাশের ‘ব্লু টিক’ চিহ্ন রয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন