English

34 C
Dhaka
বৃহস্পতিবার, অক্টোবর ৬, ২০২২
- Advertisement -

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে ফিল্ম ক্লাবের শ্রদ্ধা

- Advertisements -

আসলাম ইকবালঃ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী উপলক্ষ্যে টুঙ্গিপাড়ায়, বাংলাদেশ ফিল্ম ক্লাব লিমিটেড-এর উদ্যোগে পরিচালনা কমিটি গত ২৭ আগস্ট দুপুরে বঙ্গুবন্ধুর সমাধিতে পুষ্পমাল্য দিয়ে শ্রদ্ধা ও মোনাজাত করা হয়।

Advertisements

বাংলাদেশ ফিল্ম ক্লাবের সভাপতি চলচ্চিত্র প্রযোজক কামাল মোঃ কিবরিয়া লিপু ও এডমিন লায়ন ইঞ্জিঃ জাহান এম এ রহমান এর নেতৃত্বে অন্যান্য নেতৃবৃন্দ শুক্রবার দুপুরে টুঙ্গিপাড়ায় পৌঁছে বঙ্গবন্ধুর সমাধিসৌধের বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে গভীর শ্রদ্ধা নিবেদন ও দোয়া মোনাজাত করেন।

Advertisements

এসময় চলচ্চিত্র শিল্পে কর্মরত চলচ্চিত্র প্রযোজক, পরিচালক, ক্যামেরাম্যান, শিল্পী, বিভিন্ন ক্ষেত্রের সঙ্গে যুক্ত বাংলাদেশ ফিল্ম ক্লাবের কর্মকর্তা ও ক্লাব সদস্যরা টুঙ্গিপাড়া গিয়ে বঙ্গবন্ধুর সমাধিসৌধের সামনে শ্রদ্ধা নিবেদন করেন। পরিদর্শন গ্রুপের সকলে ‘৭৫-এর ১৫ আগস্ট’ বঙ্গবন্ধু ও তার সহধর্মিনী শেখ ফজিলাতুন নেছা মুজিবসহ পরিবারের নিহত সকল শহীদের রুহের মাগফেরাত কামনায়, বঙ্গবন্ধু কন্যা, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করে মোনাজাতে অংশ নেন এবং ফিল্ম ক্লাবের সভাপতি বঙ্গবন্ধু ভবনে রক্ষিত পরিদর্শন বইতে স্বাক্ষর প্রদান করেন।

পরবর্তীতে টুঙ্গিপাড়ায় পরিদর্শন গ্রুপের সব সদস্যরা মিলে টুঙ্গিপাড়ার বিভিন্ন দর্শনীয় স্থান পরিদর্শন করে বিকেলে ঢাকায় ফিরে আসেন। ছবিঃ মোস্তাফিজ মিন্টু।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন