English

27 C
Dhaka
সোমবার, নভেম্বর ২৮, ২০২২
- Advertisement -

টেলিসিনে অ্যাওয়ার্ড পেলেন সাকিব সনেট-ববি

- Advertisements -

দুই বাংলার তারকাদের নিয়ে কলকাতার রবীন্দ্র সরোবরের নজরুল মঞ্চে অনুষ্ঠিত হলো ১৯তম রয়েল ক্যাফে টেলিসিনে অ্যাওয়ার্ড। অনুষ্ঠানে ২০১৯ থেকে ২০২১ এর জন্য কলকাতার ও বাংলাদেশের শিল্পীদের অ্যাওয়ার্ড প্রদান করা হয়েছে।

২০১৯ সালের সেরা চলচ্চিত্র পরিচালক হিসেবে পুরস্কার পেয়েছেন সাকিব সনেট। ‘নোলক’ ছবির জন্য এই পুরস্কার পান তিনি। অন্যদিকে একই ছবির জন্য ২০১৯ এর সেরা চিত্রনায়িকা হিসেবে পুরস্কার পেয়েছেন ববি হক। একই ছবির জন্য সেরা গায়িকার পুরস্কারও পেয়েছেন তাসনিম আনিকা।

Advertisements

সেরা ছবিও নির্বাচিত হয়েছে ‘নোলক’। সাকিব সনেট পরিচালিত ‘নোলক’ ছবিতে অভিনয় করেন শাকিব খান ও ববি হক।

পুরস্কার প্রাপ্তিতে সাকিব সনেট বলেন, সুন্দর একটি আয়োজনের মধ্যে দিয়ে টেলিসিনে পুরস্কার প্রদান করা হয়েছে কলকাতা ও ঢাকার শিল্পীদের। এরমধ্যে ‘নোলক’ ছবির জন্য সেরা পরিচালকের পুরস্কার পেলাম। মোট চারটি পুরস্কার পেয়েছে আমার এ ছবি। সব মিলিয়ে পুরস্কার প্রাপ্তিতে কাজের উৎসাহটা আরও বেড়ে গেল।

‘নোলক’ ছবির চিত্রনায়িকা ববি হক বলেন, টেলিসিনে পুরস্কারে গুণী সব শিল্পীদের মধ্যে পুরস্কার পাওয়াটা বড় বিষয়। খুব ভালো লাগছে। চেষ্টা করবো ভালো কাজের মাধ্যমে এর প্রতিদান দেয়ার।

বিগত তিন বছর করোনা পরিস্থিতির কারণে এই অ্যাওয়ার্ড অনুষ্ঠানের আয়োজন হয়নি। তবে এবার বেশ ঘটা করেই তিন বছরের পুরস্কার প্রদানের অনুষ্ঠানটা আয়োজন করা হয়।

Advertisements

বাংলাদেশ থেকে আজীবন সম্মাননায় ভূষিত হয়েছেন দেশের কিংবদন্তি তারকা আলমগীর ও উপমহাদেশের প্রখ্যাত গায়িকা রুনা লায়লা দম্পতি।

‘পাসওয়ার্ড’ সিনেমার জন্য সেরা অভিনেতা নির্বাচিত হয়েছেন শাকিব খান। ২০২০ সালের সেরা সিনেমা ‘গোর’। এ সিনেমার জন্য সেরা অভিনেত্রীর পুরস্কার পেয়েছেন দীপান্বিতা মার্টিন। সেরা পরিচালক নির্বাচিত হয়েছেন মাসুদ হাসান উজ্জ্বল। ‘বীর’ সিনেমায় গান গেয়ে সেরা গায়িকার পুরস্কার পেয়েছেন সোমনূর মনির কোনাল।

২০২১ সালের সেরা সিনেমা ‘মিশন এক্সট্রিম’। সেরা অভিনেতা আরিফিন শুভ, সেরা নির্মাতা মীর সাব্বির (রাত জাগা ফুল), সেরা অভিনেত্রী আজমেরী হক বাঁধন (রেহানা মারিয়ম নূর), সেরা কণ্ঠশিল্পী মমতাজ বেগম (রাত জাগা ফুল)। এছাড়া এবারের আসরে ওপার বাংলা থেকে সম্মাননা পেয়েছেন সৃজিত, প্রসেনজিৎ, শুভশ্রী, অর্পিতা পাল, জিৎ গাঙ্গুলি, অনুপম রায় ও রাজ চক্রবর্তী।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন