English

30 C
Dhaka
শুক্রবার, আগস্ট ১৯, ২০২২
- Advertisement -

ট্রাব অ্যাওয়ার্ড-২০২১ এর জুরিবোর্ড গঠন

- Advertisements -
Advertisements
Advertisements

টেলিভিশন রিপোর্টার্স ইউনিটি অব বাংলাদেশ (ট্রাব) আগামী ২০ নভেম্বর ২০২১ শনিবার বিকেল ৪টায় ঢাকার ইনস্টিটিউট অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স মুক্তিযুদ্ধ স্মৃতি মিলনায়তনে জুরীমন্ডলীর মূল্যায়নে শ্রেষ্ঠত্বের বিচারে চলচ্চিত্র, টেলিভিশন, সংগীত, মঞ্চনাটক, যাত্রা, নৃত্য ও সাংবাদিকতা বিভাগে ট্রাব অ্যাওয়ার্ড-২০২১ প্রদান করবে।
পুরস্কারকে স্বচ্ছ, জবাবদিহিতামুলক করতে বিভিন্ন বিভাগে বিচারকমন্ডলী সমন্বয়ে জুরীবোর্ড গঠন করা হয়েছে। চলচ্চিত্র জুরীবোর্ডের চেয়ারম্যান- সাংবাদিক ও নির্মাতা অরুণ চৌধুরী, সদস্য সচিব- কামরুল হাসান দর্পণ। টিভি জুরীবোর্ডের চেয়ারম্যান- সাংবাদিক তাপস রায়হান, সদস্য সচিব-বাবুল হৃদয়। সংগীত ও নৃত্য জুরীবোর্ডের চেয়ারম্যান- কবি হাসনাইন সাজ্জাদী, সদস্য সচিব-মাসুম আহাম্মদ।
মঞ্চনাটক জুরীবোর্ডের চেয়ারম্যান- মঞ্চসারথী আতাউর রহমান, সদস্য সচিব- ড. চঞ্চল সৈকত।প্রতিটি জুরীবোর্ডে আরও সদস্য রয়ছেন। অনুষ্ঠানের মিডিয়া পার্টনার-এটিএন বাংলা।
ট্রাব অ্যাওয়ার্ড-২০২১ সফল করার জন্য ট্রাব অ্যাওয়ার্ড উদযাপন কমিটির চেয়ারম্যান সাবেক তথ্য ও সংস্কৃতি প্রতিমন্ত্রী সৈয়দ দিদার বখত, কো-চেয়ারম্যান প্রফেসর ড. জিনবোধী ভিক্ষু, সদস্য সচিব দেওয়ান হাবিবুর রহমান ও ট্রাব সভাপতি সালাম মাহমুদ সকল মহলের সহযোগীতা কামনা করেছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন