English

31 C
Dhaka
বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
- Advertisement -

‘ডন ৩’ তে রণবীরের নায়িকা কিয়ারা

- Advertisements -

নাসিম রুমি: বহুল প্রতীক্ষিত সিনেমা ‘ডন ৩’ নিয়ে দর্শকের আগ্রহের যেন কমতি নেই। সিনেমার ঘোষণার পর থেকেই এটি নিয়ে চর্চা তুঙ্গে। ডন হিসেবে রণবীর সিং থাকছেন, এ কথা সবাই জানেন। তবে নতুন খবর হলো, এতে রণবীরের নায়িকা হচ্ছেন কিয়ারা আদভানী।

এক্স (পূর্বে টুইটার) এ কিয়ারা একটি সংক্ষিপ্ত ক্লিপ শেয়ার করেছেন এবং একটি নোট লিখেছেন। ফারহান আখতারের ফ্র্যাঞ্চাইজিতে অভিনেতা রণবীর সিংয়ের সঙ্গে অভিনয় করবেন কিয়ারা।

Advertisements

নিজের এক্স হ্যান্ডেলে কিয়ারা লিখলেন, ‘আইকনিক ডন ফ্র্যাঞ্চাইজির অংশ হতে পেরে এবং এই অবিশ্বাস্য দলের সঙ্গে কাজ করতে পেরে রোমাঞ্চিত। আমরা একসঙ্গে এই উত্তেজনাপূর্ণ যাত্রা শুরু করার সময় আপনাদের ভালবাসা এবং সমর্থন চাইছি (ক্ল্যাপার বোর্ড ইমোজি)।’

ক্লিপটি এক্স-এ পোস্ট করেছেন ফারহান আখতার নিজেও। লিখেছেন, ‘ডন ইউনিভার্সে কিয়ারা আদভানীকে স্বাগতম।’

এর আগে ২০২৩ সালের আগস্ট মাসে ফারহান প্রকাশ করেছিলেন যে, হিট ফ্র্যাঞ্চাইজির তৃতীয় সিনেমায় রণবীর সিং নতুন ডন হবেন। টিজারে ক্যামেরার দিকে পিঠ করে বসেছিলেন রণবীর। সে একটি সিগারেট ধরায় ও নিজেকে ডন বলে পরিচয় দেয়। তারপর ক্যামেরার দিকে ফেরে। এর আগে শাহরুখ খান ও অমিতাভ বচ্চন এই চরিত্রে অভিনয় করেছিলেন।

ডন ৩-এর বাকি কাস্টের একটি আনুষ্ঠানিক ঘোষণার অপেক্ষায় রয়েছে দর্শকরা। ডন সিরিজটি সর্বদা আকর্ষণীয় গল্প, উত্তেজনাপূর্ণ অ্যাকশন এবং অবিস্মরণীয় মুহুর্তগুলির জন্য বিখ্যাত দর্শকদের মধ্যে। শাহরুখ খান, প্রিয়াঙ্কা চোপড়া ও বোমান ইরানি অভিনীত ‘ডন’ সিনেমাটি ২০০৬ সালে মুক্তি পায়। নিউচ্যাটেল আন্তর্জাতিক ফ্যান্টাস্টিক ফিল্ম ফেস্টিভালে সেটি সেরা এশিয়ান চলচ্চিত্র জিতেছিল।

Advertisements

পরে ২০১১ সালে এর সিক্যুয়েল মুক্তি পায় এবং সেটিও সুপার ডুপার হিট। অভিনেতা হৃতিক রোশনকে ‘ডন ২’ সিনেমায় একটি ক্যামিও চরিত্রে দেখা গিয়েছিল। ফারহানের পরিচালনা ছিল ১৯৭৮ সালের ‘ডন’-এর রিমেক, যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন অমিতাভ বচ্চন।

প্রসঙ্গত, ডন থ্রি ছাড়াও রাম চরণের সঙ্গে ‘গেম চেঞ্জার’ সিনেমায় দেখা যাবে কিয়ারাকে। তেলুগু, তামিল ও হিন্দি, এই তিনটি ভাষায় মুক্তি পাবে এই সিনেমা। এর আনুষ্ঠানিক মুক্তির তারিখ এখনও ঘোষণা করা হয়নি।

কিয়ারাকে শেষ দেখা গিয়েছিল কার্তিক আরিয়ানের সঙ্গে ‘সত্যপ্রেম কি কথা’ সিনেমায়। তিনি হৃতিক রোশন এবং এনটিআর জুনিয়র অভিনীত ‘ওয়ার ২’ সিনেমাতেও অংশ নিয়েছেন বলে খবর। তবে সেটিরও আনুষ্ঠানিক ঘোষণা বাকি রয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন