English

27 C
Dhaka
রবিবার, মে ২২, ২০২২
- Advertisement -

ডিরেক্টর শাহীন সুমনের মাফিয়াতে জাহিদ হাসান

- Advertisements -
Advertisements
Advertisements

ঢাকাই সিনেমার ড্যাশিং ডিরেক্টর শাহীন সুমন। ক্যারিয়ারে প্রথমবারের মতো ওয়েব সিরিজ নির্মাণ করতে চলেছেন শাহীন সুমন। তারকাবহুল এই সিরিজটির নাম ‘মাফিয়া’। আন্ডারওয়ার্ল্ডের দুর্ধর্ষ ব্যক্তিদের রহস্যময় জীবনযাপনের চিত্র ফুটে উঠবে এখানে। থাকবে প্রেম, বিশ্বাসঘাতকতা, নিষ্ঠুরতায় মোড়ানো ভালোবাসা, ক্ষমতার মোহ, প্রতারণার গল্প।
এ সিরিজে শিল্পী হিসেবে অনেক চমক থাকবে বলে আগেই জানিয়েছিলেন শাহীন সুমন। এবার জানালেন সিরিজটিতে গুরুত্বপূর্ণ এক চরিত্রে অভিনয় করবেন নন্দিত অভিনেতা জাহিদ হাসান। গতকাল শুক্রবার (৭ আগস্ট) এই অভিনেতার সঙ্গে আনুষ্ঠানিক চুক্তি হয়েছে বলে জানালেন পরিচালক শাহীন।
তিনি বলেন, ‘জাহিদ হাসান আমাদের দেশের অত্যন্ত জনপ্রিয় একজন অভিনেতা। তিনি গুণী মানুষ। তার অভিনয় গুণে তিনি আলোকিত করে রেখেছেন আমাদের অভিনয়ের আঙিনা। আমার নতুন জার্নিতে তাকে পাওয়াটা অবশ্যই দারুণ কিছু। তার সঙ্গে এটা আমার প্রথম কাজ।
আবার এই কাজটি দিয়েই ওয়েব সিরিজে প্রথমবার অভিনয় করতে চলেছেন জাহিদ হাসান। তার চরিত্রের নাম ননী ভাই। খুবই শক্তিশালী একটি চরিত্র। দর্শকের মনে দাগ কাটবে চরিত্রটি।’
শাহীন সুমন আরও জানান, তারই গল্প ভাবনায় দেলোয়ার হোসেন দিলের চিত্রনাট্যে ‘মাফিয়া’ নির্মিত হবে ১৫০ পর্বে। ১১ আগস্ট থেকে শুটিং শুরু হবে নারায়ণগঞ্জে। এছাড়াও ঢাকা ও কক্সবাজারে এ ছবির দৃশ্যায়ন হবে। একসঙ্গে তিন ক্যামেরা দিয়ে চলবে কাজ। এখানে তার সঙ্গে সহকারী পরিচালক হিসেবে থাকছেন লরিন খান।
শিগগিরই অন্য শিল্পীদের নাম ঘোষণা হবে বলে জানালেন শাহীন সুমন। তিনি বলেন, চলচ্চিত্র ও টিভি মিডিয়ার জনপ্রিয় সব তারকাদের দেখা যাবে অ্যাকশনধর্মী এই ওয়েব সিরিজে।
সেলিম খানের শাপলা মিডিয়া ইন্টারন্যাশনালের ব্যানারে নির্মিত এ ওয়েব সিরিজটি মুক্তি পাবে প্রতিষ্ঠানটির চ্যানেল ভয়েস টিভির ইউটিউব, ফেসবুক ও ওয়েব পোর্টালে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন