English

31 C
Dhaka
মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
- Advertisement -

ঢাকায় আসলে আসবে কে, শাহরুখ, শহীদ কাপুর নাকি রণবীর সিং?

- Advertisements -
কদিন আগে সংবাদ মাধ্যমে খবর ছড়ায় ঢাকায় আসছেন বলিউড সুপারস্টার শাহরুখ খান। তবে কবে নাগাদ আসছে বা কেন আসবে সে সংক্রান্ত বিস্তারিত নিশ্চিত করেনি কেউই। তবে ২০১০ সালে প্রথমবারের মতো বাংলাদেশে এসেছিলেন বলিউড বাদশাহ শাহরুখ খান। তার সঙ্গে ছিলেন রানি মুখার্জি, অর্জুন রামপালসহ অনেকেই।
তাদের ঢাকায় এনেছিল ইভেন্ট ম্যানেজমেন্ট প্রতিষ্ঠান অন্তর শোবিজ। জানা যায় এবারও তারাই শাহরুখকে ঢাকায় আনার উদ্যোগ নিয়েছেন।
তবে বিষয়টি এখনো চুড়ান্ত বা নিশ্চিত করেনি অন্তর শোবিজ। প্রতিষ্ঠানটির কর্ণধার স্বপন চৌধুরী আজ মঙ্গলবার দুপুরে কালের কন্ঠকে বলেন, ‘এ বিষয়ে এখনই কিছু বলতে চাই না।তবে আমাদের পরিকল্পনা চলছে। এই বছর হয়তো আনতে পারি।’
তিনি জানান, যখন সবকিছু চুড়ান্ত হবে তখন আনুষ্ঠানিকভাবে সবাইকে জানানো হবে। আপাতত এ বিষয়ে মুখে কুলুপ আটতে চান তিনি।

এদিকে শাহরুখের আসা না আসা নিয়ে যখন দোলাচলে শাহরুখ ভক্তরা, তখনই নড়ে চড়ে বসতে পারেন শাহিদ কাপুর ও রণবীর সিং ভক্তরা। কারণ এই দুজনের যে কোন একজনকে দেশে নিয়ে আসার উদ্যোগ নিয়েছেন বেসরকারি টেলিভিশন চ্যানেল গানবাংলা ও টিএম নেটওয়ার্ক। এরইমধ্যে তারা ভক্তদের কাছে জানতে চেয়েছে কাকে বাংলাদেশে দেখতে চান? এজন্য প্রশ্ন ছুড়ে দিয়েছে দর্শকদের কাছে।

শহীদ কাপুর না রণবীর সিং? বলিউডের এই দুই সুপারস্টার এর মধ্যে ঢাকার মঞ্চে কার পারফর্মেন্স দেখতে চান দর্শক? এমন প্রশ্নই ছুঁড়ে দিয়েছেন গানবাংলা টেলিভিশন ও টিএম নেটওয়ার্ক-এর প্রধান নির্বাহী কৌশিক হোসেন তাপস।

রণবীর ও শাহিদ কাপুরের ছবি শেয়ার করে নিজের ফেসবুক পেজে এমনই একটি পোল ছেড়েছেন তাপস।

তাতে পছন্দের তারকাকে ভোট দিচ্ছেন ভক্তরা। ভোটে রণবীরের চেয়ে শাহিদ কাপুরকে অনেক ব্যবধানে এগিয়ে থাকতে দেখা গেলেও রণবীর ভক্তদের জন্য এখনো সময় পেরিয়ে যায়নি বলে জানান তারা।
খোঁজ নিয়ে জানা যায়, এ ভোট আহ্বানের মধ্যে দিয়ে মূলত একটি বৃহৎ ইভেন্ট এর ঘোষণা দিলেন তাপস। গানবাংলা সূত্রে জানা যায়, আসছে সেপ্টেম্বরেই মেগা ইভেন্টটি অনুষ্ঠিত হতে যাচ্ছে। আর তাতে বলিউডের বড় বড় সব তারকাদের সন্নিবেশ ঘটবে। তারই শুরুর চমক হিসেবে দুটি নাম উন্মুক্ত করলেন তাপস।
কারা উপস্থিত হবেন তা নির্বাচনের কিছু সুযোগ থাকছে ভক্তদের জন্যও। তাই তাপসের এই ভোট আহ্বান।টিএম তথা তাপস-মুন্নী প্রতিষ্ঠিত দেশের অন্যতম সর্ববৃহৎ ইভেন্ট প্রতিষ্ঠান ওয়ান মোর জিরো কমিউনিকেশন্স। প্রায় এক যুগেরও বেশি সময় ধরে বিনোদন জগতে চমক জাগানিয়া নানা বর্ণিল ইভেন্ট আয়োজন করেছেন তারা।
সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন