English

16 C
Dhaka
মঙ্গলবার, ফেব্রুয়ারি ৭, ২০২৩
- Advertisement -

তিন গানে জুটি বাঁধলেন রিজভী-কনা

- Advertisements -

‘চোখেরই পলকে’, ‘যদি তুমি’, ‘রোদ্দুর ভেঙ্গে’ গানগুলো দিয়ে শ্রোতামহলে আলোচিত হন সংগীতশিল্পী রিজভী ওয়াহিদ। ২০১২ সালে প্রকাশিত হয় তার প্রথম একক অ্যালবাম ‘প্রথম স্বপ্ন’। এরপর আরও বেশ কিছু গান-ভিডিও প্রকাশ করেছেন তিনি। কুড়িয়েছেন শ্রোতার প্রশংসা।

রিজভীর গাওয়া জনপ্রিয় গানগুলোর বেশিরভাগই দ্বৈত। সেই ধারাবাহিকতায় এবার তিনি একসঙ্গে তিনটি গানে কণ্ঠ দিয়েছেন জনপ্রিয় গায়িকা দিলশাদ নাহার কনার সঙ্গে।

Advertisements

এ গানগুলোর দুটি লিখেছেন রবিউল ইসলাম জীবন, একটি লিখেছেন শাহান কবন্ধ। একটির সুর ও সংগীতায়োজন করেছেন বাপ্পা মজুমদার। আরেকটির সুর ও সংগীতায়োজন করেছেন মাসুম ওয়াহিদুর রহমান। অন্যটির সুর করেছেন নাজির মাহমুদ। সংগীতায়োজন করেছেন মুশফিক লিটু।

সম্প্রতি এই গানগুলোর রেকর্ডিং সম্পন্ন হয়েছে। গানগুলোর সবগুলোই প্রেম ভালোবাসার কথামালায় সাজানো।

Advertisements

গানগুলো নিয়ে রিজভী ওয়াহিদ বললেন, ‘অনেক দিন ধরেই কনার সঙ্গে এই গান তিনটি নিয়ে কাজ চলছিল। সম্প্রতি রেকর্ডিং সম্পন্ন হওয়ায় ভালো লাগছে। তিনটি গানই ভালোবাসার কথায়, ভালোলাগার কথায় সাজানো। কথা-সুর-সংগীতায়োজনেও ভালোবাসার আবহ পাবেন শ্রোতারা।’

অন্যদিকে কনা বলেন, ‘রিজভী ওয়াহিদ ভাই সংগীতপাগল একজন মানুষ। নানান ব্যস্ততার মাঝেও তার গান করার বিষয়টি আমার ভালো লাগে। তার সঙ্গে খুব সুন্দর, শ্রুতিমধুর তিনটি গানে কণ্ঠ দিয়েছি। কথাগুলো তৈরি করেছেন গুণী মানুষেরা। আশা করি শ্রোতারা পছন্দ করবেন।’

রিজভী ওয়াহিদ আরও জানান, তিনটি গানেরই মনোরম ভিডিও করা হবে। তারপর চলতি বছর পর্যায়ক্রমে গান-ভিডিওগুলো ইউটিউবে উন্মুক্ত করা হবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন