English

31 C
Dhaka
বুধবার, জুন ১৯, ২০২৪
- Advertisement -

তিন সন্তানসহ দুর্ঘটনায় নিহত হলিউডের জনপ্রিয় স্টান্টম্যান

- Advertisements -
Advertisements
Advertisements

জর্জিয়ার হাইওয়েতে তিন সন্তানসহ মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মারা গেছেন হলিউডের জনপ্রিয় স্টান্টম্যান তারাজা রামসেস। তিনি মার্ভেল ফিল্ম ব্ল্যাক প্যান্থার এবং অ্যাভেঞ্জার্সে কাজ করেছেন। মৃত্যুর সময় তার বয়স হয়েছিল ৪১ বছর।

জানা গেছে, দুর্ঘটনার সময় রামসেসের সঙ্গে গাড়িতে ছিল তার পাঁচ সন্তান। ১৩ বছর বয়সী মেয়ে জর্জিয়ার সুন্দারি রামসেস, ১০ বছর বয়সী ছেলে কিসাসি রামসেস এবং নবজাতক কন্যা ফুগিবো রামসেস এই তিনজনই মৃত্যুর কোলে ঢলে পড়ে। তবে দুর্ঘটনায় প্রাণে বেঁচে গেছে তার বাকি দুই মেয়ে।

গণমাধ্যমের সূত্র অনুযায়ী, হ্যালোউইনের রাতে রামসেস একটি পিকআপ ট্রাক চালাচ্ছিলেন, সঙ্গে তার সন্তানরাও ছিল। হাইওয়েতে ট্রাক্টর-ট্রেলারের সঙ্গে তার ট্রাকের সংঘর্ষে মর্মান্তিক এই দুর্ঘটনা ঘটে।

রামসেস, সুন্দারি ও ফুগিবো ঘটনাস্থলেই নিহত হয়। কিসাসি এবং বাকি দুই মেয়েকে গুরুতর অবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়ার পর সেখানে মারা যায় কিসাসি। কর্তৃপক্ষ জানায়, একটি মেয়ের অবস্থা গুরুতর কিন্তু স্থিতিশীল। অপরজন সুস্থ আছে।

জানা গেছে, গো ফান্ড মি’ নামক একটি সংগঠনের পক্ষ থেকে অনুদান গ্রহণ করা হচ্ছে, যা সরাসরি রামসেস পরিবারকে তার অন্ত্যেষ্টিক্রিয়ার জন্য দেওয়া হবে।

প্রসঙ্গত, দীর্ঘদিন ধরেই হলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে কাজ করেছেন রামসেস। মার্ভেলের ‘ব্ল্যাক প্যান্থার’, ‘অ্যাভেঞ্জার্স: ইনফিনিটি ওয়ার’ এবং ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’র মতো ব্লকবাস্টার সিনেমায় স্টান্ট করেছেন তিনি।

এ ছাড়া কখনও কখনও ড্রেসার হিসেবে আর্ট বিভাগেও কাজ করেছেন রামসেস। তিনি ‘দ্য হাঙ্গার গেমস: ক্যাচিং ফায়ার’, ‘দ্য ওয়াকিং ডেড’সহ ৪৩টিরও বেশি প্রকল্পে জড়িত ছিলেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন