English

30 C
Dhaka
শনিবার, এপ্রিল ২০, ২০২৪
- Advertisement -

‘তুফান’ নিয়ে আমার সঙ্গে কথাই হয়নি: তমা মির্জা

- Advertisements -

নাসিম রুমি: চিত্রনায়ক শাকিব খান ‘তুফান’ নামে নতুন একটি সিনেমার শুটিং শুরু করবেন শিগগিরই। এটি পরিচালনা করছেন রায়হান রাফি। সিনেমাটির গল্পে নায়িকা দুইজন। অফিসিয়ালি ঘোষণা দেওয়া না হলেও এরমধ্যে কলকাতার মিমি চক্রবর্তীকে চূড়ান্ত করা হয়েছে বলে জানা গেছে।

গুঞ্জন উঠেছে, সিনেমাটির আরেক নায়িকা হিসাবে বাংলাদেশের তমা মির্জাকে নেওয়া হয়েছে এবং তমার সঙ্গে কাজ করা নিয়ে শাকিবের আপত্তি রয়েছে। এ নিয়ে গণমাধ্যমে খবরও প্রকাশ হয়েছে। কিন্তু এই গুঞ্জনের কোনো সত্যতা স্বীকার করেননি নির্মাতা রাফি কিংবা নায়ক শাকিব খান।

এদিকে বিষয়টি জানতে তমা বেশ অবাক হন। তিনি বলেন, এটা সম্পূর্ণই গুজব। আমি ‘তুফান’ সিনেমায় কাজ করছি না এটা নিশ্চিত। সবচেয়ে বড় কথা হচ্ছে, এ সিনেমা নিয়ে আমার সঙ্গে কথাই হয়নি। আরও একটি বিষয়, সিনেমার দ্বিতীয় নায়িকা হিসাবে আমি কাজ করবো না। যদি প্যারালালও হয়, তুফানের সেই চরিত্রটিতে আমি কাজ করবো না। এর বিশেষ একটা কারণ রয়েছে। সেটা নাইবা বলি। তবে আমার সঙ্গে তুফানে অভিনয় নিয়ে যে কোনো কথা হয়নি, সেটা শতভাগ সত্যি।’

তিনি আরও বলেন, ‘তুফান সিনেমায় শাকিব খান আমার সঙ্গে কাজ করবেন না বলে যে গুজব রটানো হয়েছে, সেটা খুবই নিন্দনীয়। যিনি বা যারা এসব গুজব ছড়াচ্ছেন তারা আসলে ইন্ডাস্ট্রির ভালো চান না। শাকিব খানের সঙ্গে আমার কোনো বিরোধ নেই। তিনি কেন আমার সঙ্গে কাজ করবেন না? আমি উনাকে সম্মান করি। উনিও আমাকে সম্মান দিয়ে কথা বলেন।’

এদিকে রায়হান রাফি পরিচালিত ‘সুড়ঙ্গ’র পর তমা মির্জার নতুন কোনো সিনেমা মুক্তি পায়নি। কাজও করেননি তিনি। বর্তমানে নতুন একটি সিনেমার জন্য প্রস্তুতি নিচ্ছেন বলে জানিয়েছেন। প্রযোজনা সংক্রান্ত বিধি নিষেধের কারণে বিস্তারিত এখনই জানাতে পারছেন না এ অভিনেত্রী।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন