English

33 C
Dhaka
বৃহস্পতিবার, মে ৩০, ২০২৪
- Advertisement -

তুমি একটা লক্ষ্মী হোস্ট, ফারিয়াকে ভাবনা

- Advertisements -

জনপ্রিয় অভিনেত্রী আশনা হাবিব ভাবনা। নাচ, উপস্থাপনা, মডেলিং ও অভিনয়ে অল্পসময়েই দর্শকমন জয় করেছেন তিনি। একাধারে অভিনয় নিয়ে ব্যস্ততা থাকলেও সমসাময়িক নানান ইস্যুতেও সামাজিক যোগাযোগমাধ্যমেও বেশ সক্রিয় থাকতে দেখা যায় তাকে।

Advertisements

তবে অভিনয় যেমনটা করছেন তিনি নিয়মিত। ঠিক তেমনি তাকে দেখা যাচ্ছে নিয়মিত এখন সময় দিচ্ছেন আঁকাআঁকিতে। প্রায়ই তার আঁকা ছবি দেখা যাচ্ছে সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ করে থাকেন।

অন্যদিকে দুই বাংলার জনপ্রিয় মুখ নুসরাত ফারিয়া। সম্প্রতি নিজের নতুন ফ্ল্যাটে উঠেছেন। আর সেই দেয়ালে শোভা পেয়েছে অভিনেত্রী ভাবনার আঁকা চিত্রকর্ম। ‘মুখ ও মুখোশ’ সিরিজের তিনটি ছবি সংগ্রহ করেছেন ফারিয়া।

ফারিয়ার এমনকাণ্ডের দেখা মিলেছে জনপ্রিয় কণ্ঠশিল্পী দিলশাদ নাহার কনার জন্মদিনে। ১৫ এপ্রিল এই শিল্পীর জন্মদিনকে ঘিরে ভাবনা সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ কয়েকটি ছবি পোস্ট করে ক্যাপশনে লেখেন, ‘শুভ জন্মদিন আপু, একজন অসাধারণ শিল্পী তুমি, তার সঙ্গে খুবই আদরের মানুষ। আমাদের এক সঙ্গে হঠাৎ নেচে ওঠা, হা হা করে হাসতে থাকা চলতে থাকুক। আর তুমি আমাদের একের পর এক গান উপহার দিতে থাকো।’

Advertisements

ভাবনা ফারিয়াকে ট্যাগ করে লেখেন আরও লেখেন, ‘নুসরাত ফারিয়া মাজহার তুমি একটা লক্ষ্মী হোস্ট।’

প্রসঙ্গত, আশনা হাবিব ভাবনা সম্প্রতি তার বাবা হাবিবুল ইসলাম হাবিবের ‘যাপিত জীবন’ সিনেমার শুটিংয়ে অংশ নিয়েছেন। অভিনেত্রীর পাশাপাশি নিজেকে চিত্রশিল্প, কবিতা ও নৃত্য নানান ক্ষেত্রে মেলে ধরেছেন ভাবনা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন