English

29 C
Dhaka
শনিবার, জুন ১৫, ২০২৪
- Advertisement -

তৃতীয়বারের মত ফাঁদে রাশমিকা

- Advertisements -

নাসিম রুমি: ‘পুষ্পা’ সিনেমায় অভিনয় করে আলোচনায় আসেন অভিনেত্রী রাশমিকা মান্দানা। সর্বশেষ ‘অ্যানিমেল’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে দ্যুতি ছড়িয়েছেন তিনি। কিন্তু বার বার ডিপফেকের শিকার হয়ে নাজেহাল হচ্ছেন এই অভিনেত্রী। গত বছর নভেম্বরে তার একটি ভিডিও প্রকাশ্যে আসে। যা দেখে রীতিমতো হতবাক হয়ে গিয়েছিল তার ভক্তরা।

Advertisements

পরে জানা যায়, ভিডিওটি ডিপফেকের মাধ্যমে বানানো হয়েছে। রাশমিকার মুখ ব্রিটেনের প্রভাবশালী নারী জরা প্যাটেলের মুখের ওপর বসানো হয়েছিল। এই বিষয়ে পুলিশের শরণাপন্ন হয়েছিলেন অভিনেত্রী। তার মামলার প্রেক্ষিতে দিল্লি পুলিশ অপরাধীকে গ্রেপ্তার করে। কিন্তু এতে কোনো লাভ হয়নি।

Advertisements

এর কিছুদিন পর আরও একবার ডিপফেক ভিডিওর শিকার হয়েছিলেন তিনি। দীর্ঘদিন পর তৃতীয়বারের মতো একই কাণ্ড ঘটেছে রাশমিকার সঙ্গে। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা যায় বিকিনি পরে দাঁড়িয়ে পোজ দিচ্ছেন তিনি। কেউ কেউ সে নারীর সঙ্গে রাশমিকার চেহারার মিল খুঁজে পেয়েছেন। তবে জানা গেছে, এ অভিনেত্রী আবারো ডিপফেকেরই শিকার হয়েছেন।

অন্য নারীর মুখের ওপর তার মুখ বসিয়ে দেয়া হয়েছে। উল্লেখ্য, ‘গুডবাই’ সিনেমার মধ্যদিয়ে বলিউডে পা রাখেন রাশমিকা। এরপর তাকে দেখা যায় ‘মিশন মজনু’ সিনেমায়। সর্বশেষ ‘অ্যানিমেল’ সিনেমায় অভিনয় করে সফলতা পান তিনি। এ ছবি বলিউডেও তাকে জনপ্রিয়তা এনে দিয়েছে। আর তাই এবার জায়গা পেয়েছেন বলিউডের অন্যতম বড় বাজেটের সিনেমা ‘সিকান্দার’ এ। যেখানে তার বিপরীতে অভিনয় করবেন বলিউডের ভাইজান সালমান খান।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন