English

26.2 C
Dhaka
শুক্রবার, আগস্ট ১২, ২০২২
- Advertisement -

তৃতীয় সপ্তাহে ‌’লাল মোরগের ঝুঁটি’, খুলনা শহর জুরে মাইকিং

- Advertisements -

ঢাকা, নারায়ণগঞ্জ ও চট্টগ্রামের পর এবার খুলনায় দেখা যাবে নূরুল আলম আতিকের ‘লাল মোরগের ঝুঁটি’। মুক্তির তৃতীয় সপ্তাহে ছবিটি দেখতে পাবেন খুলনাবাসীরা।

২৪ ডিসেম্বর থেকে খুলনার শঙ্খ সিনেমা হলে নির্মাতা ও এ ছবির কলাকুশলীদের সঙ্গে ছবিটি দেখার সুযোগ পাবেন দর্শক। ছবি মুক্তির উপলক্ষে খুলনা শহর জুরে চলছে মাইকিং। উৎসবমুখর পরিবেশে শহরের মোড়ে মোড়ে লাগানো হচ্ছে পোস্টার।

Advertisements

এ দিকে ২৩ ডিসেম্বর সন্ধ্যায় ‘লাল মোরগের ঝুঁটি’র মুক্তি উপলক্ষে ‘মিট অ্যান্ড গ্রিট উইথ টিম লাল মোরগের ঝুঁটি’ শিরোনামের একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে খুলনা বিশ্ববিদ্যালয়ের ক্যাফেটেরিয়াতে। এতে উপস্থিত থাকবেন নির্মাতা ও কলাকুশলীরা।

স্বাধীনতার ৫০ বছর পূর্তি উপলক্ষে গত ১০ ডিসেম্বর মুক্তি পায় ছবিটি।

Advertisements

পাণ্ডুলিপি কারখানা প্রযোজিত ছবিটি ২০১৪-১৫ অর্থ বছরে সরকারি অনুদান পায়। ২০১৬ সালে শুটিং শুরু হয়েছিল মুক্তিযুদ্ধের গল্পের এই ছবির।

এ ছবির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন, লায়লা হাসান, আহমেদ রুবেল, আশনা হাবিব ভাবনা, অশোক বেপারী, আশীষ খন্দকার, জয়রাজ, শিল্পী সরকার, ইলোরা গওহর, জ্যোতিকা জ্যোতি, দিলরুবা দোয়েল, স্বাগতা, শাহজাহান সম্রাট, দীপক সুমন, খলিলুর রহমান কাদেরী, অনন্ত মুনির, সৈকত, যুবায়ের, আশেক-মাশেক, মতিউল আলম, হাসিমুনসহ কুষ্টিয়া, টাঙ্গাইল এবং গৌরীপুর এলাকার সাধারণ মানুষ।

ছবিটির প্রযোজক হিসেবে আছেন মাতিয়া বানু শুকু, চিত্রগ্রহণে সুমন সরকার, কাশেফ শাহবাজী, মাজাহারুল ইসলাম, সম্পাদনা সামির আহমেদ, শব্দে সুকান্ত মজুমদার, সংগীতে আছেন রাশিদ শরীফ শোয়েব, শিল্প নির্দেশনায় লিটন কর, ওয়াদুদ রেইনি, পোশাক পরিকল্পনায় শারমিন নাহার লাকী, আফরোজা, মৃন্ময়ী সরকার, রূপসজ্জায় মো. ফারুক, ফরহাদ রেজা মিলন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন