English

29 C
Dhaka
রবিবার, সেপ্টেম্বর ২৫, ২০২২
- Advertisement -

তেলেগু ইন্ডাস্ট্রি ত্যাগ করার ঘটনা জানালেন অমলা পাল

- Advertisements -

তেলেগু সুপারস্টার অভিনেত্রী অমলা পাল সম্প্রতি একটি সাক্ষাৎকারে তেলুগু ফিল্ম ইন্ডাস্ট্রির বিষয়ে ভয়ংকর তথ্য প্রকাশ করেছেন। তিনি বলেন, এই ইন্ডাস্ট্রিতে শুধু চলচ্চিত্রশিল্পীদের পরিবার এবং ভক্তদের আধিপত্য বেশি। তখনকার সিনেমাগুলো খুব বাণিজ্যিক এবং নায়িকারা গল্পে উল্লেখযোগ্য ভূমিকা না পেলেও রোমান্টিক দৃশ্যে এবং গানের দৃশ্যে উপস্থিত হওয়ার সুযোগ পেতেন।

Advertisements

অমলা পাল সম্প্রতি খবরে শিরোনাম দখল করেছিলেন। যখন তিনি প্রকাশ করেছিলেন, তিনি মণি রত্নমের বহু প্রতীক্ষিত আসন্ন সিনেমা ‘পন্ন্যিয়িণ সেলভান’ ছবিটির প্রস্তাব প্রত্যাখ্যান করেছিলেন। কারণ তখন তিনি বিরতিতে ছিলেন।

টাইমস অব ইন্ডিয়াকে দেওয়া একটি সাম্প্রতিক সাক্ষাৎকারে অমলা পাল জানান, তাঁর কাছে যে চরিত্রগুলোর প্রস্তাব আসত, সেগুলোর কোনোটাতেই তাঁকে মানায় না। সে কারণে তিনি অনেক তেলেগু চলচ্চিত্র করতে পারেননি।

Advertisements

তিনি বলেন, ‘যখন আমি তেলেগু ইন্ডাস্ট্রিতে গিয়েছিলাম, আমি বুঝতে পেরেছিলাম যে সেখানকার সবাই পারিবারিক ধারণায় বিশ্বাসী। অর্থাৎ ভক্তদের আকৃষ্ট করতে এই সিনেমাগুলোর বেশির ভাগই পারিবারিক গল্প অবলম্বনে ছবি নির্মাণ করতেন। যেখানে সব সময় দুজন অভিনেত্রী থাকবেন। আর তাঁরা শুধু প্রেমের দৃশ্য, গানের দৃশ্য এগুলোতে উপস্থিত থাকবেন। এই ছবিগুলো নিয়ে আমার তেমন আগ্রহ ছিল না, তাই আমি সেখানে খুব কম চলচ্চিত্র করেছি। ’

অমলা পালকে শেষবার দেখা গিয়েছিল ক্যাডাভারে, যেটি ডিজনি+ হটস্টারে প্রবাহিত হয়েছে। সম্প্রতি এই অভিনেত্রী তাঁর আসন্ন ছবির শিরোনাম ঘোষণা করেছেন। এ ছাড়াও ‘ক্রিস্টোফার’ ও ‘আদুজিভিথাম’ নামে আরো দুটি মালায়লাম চলচ্চিত্র তাঁর পাইপলাইনে রয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন