English

35 C
Dhaka
বৃহস্পতিবার, জুলাই ১৮, ২০২৪
- Advertisement -

‘দিদি’র ডাকে সাড়া ভাইজান-এর, কলকাতা ফিল্ম ফেস্টিভ্যালে আসছেন সালমান

- Advertisements -

নাসিম রুমি: ‘টাইগার’ গর্জনের মাঝেই বড় খবর! ডিসেম্বর মাসে শহর তিলোত্তমায় পা রাখবেন ভাইজান। মে মাসে ‘দাবাং’ ট্যুরের সময়ে কালীঘাটে মুখ্যমন্ত্রীর বাড়িতে গিয়ে দেখা করে আসেন সলমন খান তার পরেই আগস্ট মাসে মমতা বন্দ্যোপাধ্যায় মুম্বই সফরে গিয়েই ঘোষণা করেন যে কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে উপস্থিত থাকবেন সলমন।এবার সেই জল্পনাতেই সিলমোহর।

Advertisements

একেই ‘টাইগার ৩’ রিলিজের আগে উত্তেজনায় ফুটছেন ভাইজান ভক্তরা। বাংলার সলমন অনুরাগীরাও মুখিয়ে রয়েছেন প্রিয় অভিনেতাকে বড় পর্দায় ফের ঝাঁজালো অ্যাকশন অবতারে দেখার জন্য। দিওয়ালির মরশুমে অগ্রীম বুকিংয়েও ইতিমধ্যে ট্রেন্ড সেট করেছে ‘টাইগার ৩’।

এবার সেই আবহেই মিলল বড় খবর! সরকারি সূত্র মারফৎ খবর, ‘দিদি’র ডাকে সাড়া দিয়ে কলকাতা ফিল্ম ফেস্টিভ্যালের উদ্বোধনী অনুষ্ঠানে হাজির থাকছেন ভাইজান সলমন। সেই প্রেক্ষিতেই স্বাভাবিকভাবে প্রশ্ন উঠছে যে শাহরুখ খান কি উপস্থিত থাকছেন?

জানা গিয়েছে, বলিউড বাদশা এখনও নিশ্চিত করেননি চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে কলকাতায় থাকবেন কিনা। তবে উদ্বোধনী অনুষ্ঠানে বলিউডের দুই মহারথীকে পাওয়া গেলে যে বাংলার দর্শক-অনুরাগীদের জন্য দারুণ হবে, তা বোধহয় আর আলাদা করে বলার প্রয়োজন পড়ে না। বক্সঅফিস হোক কিংবা মঞ্চ, শাহরুখ-সলমন মানেই জমজমাট শো। এবার কলকাতা ফিল্ম ফেস্টিভ্যালেও যদি দুই খান একসঙ্গে ধরা দেন, তা যে বড় পাওনা হতে চলেছে, তা হলফ করেই বলা যায়।

Advertisements

প্রসঙ্গত, আগামী ৫ ডিসেম্বর শুরু হচ্ছে কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব। এখন থেকেই উত্তেজনায় ফুটছেন সিনেপ্রেমীরা। শীতের শহরে তাঁদের জন্য প্রতিবার নন্দন হয়েছে সিনে তীর্থক্ষেত্র।

কলকাতা ফিল্ম ফেস্টিভ্যাল মানেই চাঁদের হাট। বাংলা সিনে ইন্ডাস্ট্রি তো বটেই উদ্বোধনী অনুষ্ঠানে মুম্বইয়ের তারকাদের পাশাপাশি আন্তর্জাতিক খ্যাতনামাসম্পন্ন বিনোদুনিয়ার ব্যক্তিত্বরাও হাজির থাকেন। এবারও তার অন্যথা হচ্ছে না।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন