English

27 C
Dhaka
রবিবার, এপ্রিল ১৪, ২০২৪
- Advertisement -

‘দিশাকে ধর্ষণ করে হত্যা ও সুশান্তকে খুন করা হয়েছে’

- Advertisements -

বলিউডে সুশান্ত এবং তার প্রাক্তন ম্যানেজার দিশা সালিয়ানের মৃত্যু নিয়ে আসছে একের পর এক নতুন মোড়। এবার ভারতীয় ক্ষমতাসীন দল বিজেপির নেতা এবং মহারাষ্ট্রের সাবেক মন্ত্রী নারায়েন রানে অভিযোগ করেছেন, সুশান্তের প্রাক্তন ম্যানেজারের মৃত্যুর কারণ আত্মহত্যা নয়, তাকে ধর্ষণ করে হত্যা করা হয়েছে।
সাথে তিনি আরও বলেন, ‘সুশান্তকেও হত্যা করা হয়েছে। মহারাষ্ট্র পুলিশ কাউকে বাঁচাতে এটিকে আত্মহত্যা বলে চালিয়ে দিচ্ছেন।’ সম্প্রতি মঙ্গলবার এক সংবাদ সম্মেলনে তিনি এই অভিযোগ তুলেন।
তিনি বলেন, ‘মুম্বাই ও মহারাষ্ট্র পুলিশ চাইলেই এই বিষয়ের সুরাহা করতে পারেন, কিন্তু ক্ষমতাবান কাউকে বাঁচাতে তারা সেটি করছেন না।’ তিনি আরও বলেন, ‘ জুন মাসের ৮ তারিখ এবং ১৩ তারিখে হওয়া দুটি অনুষ্ঠানে যারা উপস্থিত ছিল তাদের জিজ্ঞাসাবাদ করলেই এ বিষয়ে বিস্তারিত জানা যাবে। ঐ অনুষ্ঠানে মহারাষ্ট্রের একজন বড় রাজনৈতিক নেতাও উপস্থিত ছিলেন।’
দিশার পোস্টমর্টাম রিপোর্টে ধর্ষণের আলামত পাওয়া গেছে উল্লেখ করে তিনি বলেন, ‘পোস্টমর্টাম রিপোর্টে দিশার শরীরের গোপন স্থানে আঘাতের চিহ্ন পাওয়া গেছে, এ থেকে বোঝা যায় এটি আত্মহত্যা নয়।’
দুটি বিষয় একে অন্যের সাথে জড়িত উল্লেখ করে এই নেতা বলেন, ‘দিশার মৃত্যুর কারণ সুশান্তের জানা ছিল, তাই তাকে বিভিন্ন নম্বর থেকে কল দিয়ে হুমকি দেয়া হতো। কে সুশান্তকে হুমকি দিচ্ছিলেন, তা বের করা বড় কোনো বিষয় নয়।’ শেষে এই দুটি হত্যা মামলা কে সিবিআই’র হাতে তুলে দেয়ার আবেদন করেন নারায়েন রানে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন