English

24 C
Dhaka
শনিবার, ফেব্রুয়ারি ৪, ২০২৩
- Advertisement -

দীপিকার বদলে শ্বেতা তিওয়ারি!

- Advertisements -
দীপিকা পাড়ুকোনের বদলে শ্বেতা তিওয়ারি! হ্যা, ভক্তরা তো এমনটাই চাইছেন। শাহরুখ-দীপিকা অভিনীত আসন্ন সিনেমা ‘পাঠান’ থেকে ‘বেশারাম রঙ’ গানে নেচে ভক্তদের মন জয় করলেন এই টিভি অভিনেত্রী। অনেকের মতে, দীপিকার বদলে শ্বেতাই পাঠানের গানে মানানসই ছিলেন। তিনি তার ভক্তদের তার নাচে মুগ্ধ করেছেন।

সম্প্রতি একটি ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী শ্বেতা তিওয়ারি। বেশারাম রঙ গানে নেচেছেন তিনি। সোমবার (১৬ জানুয়ারি) নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে শেয়ার করা ভিডিওটিতে শাহরুখ খান এবং দীপিকা পাড়ুকোনের আসন্ন সিনেমা পাঠান-এর জনপ্রিয় গানটিতে নেচে ভক্তদের মুগ্ধ করেছেন শ্বেতা। শ্বেতার নাচ দেখে ভক্তরা নিজেদের প্রতিক্রিয়ায় জানালেন, তিনি সহজেই দীপিকাকে সরাতে পারেন।

ভিডিওতে শ্বেতাকে একটি লম্বা সাদা গাউনে দেখা গেছে। চুল খোলা ছিল অভিনেত্রীর। ব্যাকগ্রাউন্ডে বাজছিল ‘বেশারাম রং’ গানটি। গানের তালে তালে নাচেন শ্বেতা। অভিনেত্রীর নিখুঁত অভিব্যক্তি ছিল নজড়কারা। কিছুক্ষণ পরে তাকে হলুদ কোটের সাথে হলুদ ম্যাচিং পোশাকে দেখা যায়। ভক্তদের উদ্দেশ্যে উড়ন্ত চুমু দিয়ে ভিডিও শেষ করেন অভিনেত্রী।

ভিডিওটি শেয়ার হওয়া মাত্র ব্যাপক সাড়া পায়। ভক্তরা একের পর এক মন্তব্য করে নিজেদের মতামত প্রকাশ করতে থাকেন। কারো মতে, অভিনেত্রীকে মাত্র ২২ বছরের তরুণীর মতো দেখাচ্ছে। আবার অনেকের মতে, দীপিকার চেয়ে শ্বেতাকে বেশি ভালো লাগছে এই গানে। দীপিকার বদলে শ্বেতা গানটিতে নাচলে ভালো হতো। কেউ কেউ আবার অভিনেত্রীর সৌন্দর্যের প্রশংসা করে বলেছেন, তিনি সবসময়ই সুন্দরী। এমনকি তার মেয়ে পলক তিওয়ারির চেয়েও বেশি গ্ল্যামারাস তিনি।

শ্বেতা তিওয়ারি টেলিভিশনের জনপ্রিয় এক মুখ। বর্তমানে ‘ম্যায় হু অপরাজিতা’ সিরিয়ালে নিয়মিত দেখা যাচ্ছে অভিনেত্রীকে। তার মেয়ে পলক তিওয়ারিও মায়ের মতো অভিনয়ে নাম লেখাতে যাচ্ছেন। বলিউড অভিষেক হতে যাচ্ছে সালমান খানের হাত ধরে। ‘কিসি কা ভাই, কিসি কা জান’ চলচ্চিত্রে দেখা যাবে শ্বেতা কন্যা পলককে। সিনেমাটি ২০২৩ সালে মুক্তি পাবে।
সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

ফুচকাপ্রেমী শ্রদ্ধা কাপুর!

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন