English

31 C
Dhaka
বৃহস্পতিবার, মে ১৯, ২০২২
- Advertisement -

দীর্ঘদিন পর সিনেমার গান গাইলেন ডলি সায়ন্তনী

- Advertisements -

নব্বই দশকে বেশ কিছু মর্ডান ফোক গান গেয়ে আলোড়ন তুলেছিলেন কন্ঠশিল্পী ডলি সায়ন্তনী। নব্বইয়ের দশক থেকে ২০০৮ সাল পর্যন্ত নিয়মিত অ্যালবাম প্রকাশ করেছেন। অ্যালবামের পাশাপাশি এ পর্যন্ত প্রায় ৭০০ চলচ্চিত্রের গানেও কণ্ঠ দিয়েছেন তিনি।

তবে এখন আর সিনেমার গানে পাওয়া যায় না তার কণ্ঠ। ভক্তরা যে তার গান মিস করেন সে আর বলার অপেক্ষা রাখে না। বিরতি কাটছে। আবারও সিনেমার গানে ফিরলেন ডলি।

Advertisements

সিমি ইসলাম কলি পরিচালিত ‘ভুল মানুষ’ নামের সিনেমায় কণ্ঠ দিয়েছেন ডলি। এখানে তার সঙ্গে দ্বৈত কণ্ঠ দিয়েছেন ইমরান মাহমুদুল। এর মধ্য দিয়ে দুই প্রজন্মের দুই তারকা প্রথমবার একসঙ্গে সিনেমার গানে কণ্ঠ দিলেন।

ডলি জানান, ‘বলি বলি করে যে কথা হয়নি তোমাকে বলা/ চলি চলি যে পথে হয়নি দুজনের চলা’ -এমন কথার রোমান্টিক গানটি লিখেছেন সুদীপ কুমার দীপ। সুর ও সংগীতায়োজন করেছেন শামীম মাহমুদ।

Advertisements

মঙ্গলবার রাতে মগবাজারের একটি স্টুডিওতে ‘দুহাত বাড়াও’ শিরোনামের গানটির রেকর্ডিং হয়েছে।

গানটি প্রসঙ্গে ডলি সায়ন্তনী বলেন, ‘কণ্ঠশিল্পী ইমরান বরাবরই ভালো গান করে। তার গানগুলো এখনকার শ্রোতাদের আগ্রহে থাকে। তার সঙ্গে গান করে ভালো লাগছে। আশা করি ভালো কিছু হবে। অনেকদিন পর সিনেমার গানে ফিরলাম। তাই প্রত্যাশা অনেক বেশি।’

ইমরান এ গান নিয়ে গণমাধ্যমে বলেন, ‘ডলি আপা আমাদের ছোটবেলার প্রিয় গায়িকা। উনার গান শুনে বড় হয়েছি। এবার তার সঙ্গে গাওয়ার সৌভাগ্য হলো। রেকর্ডিংয়ের অভিজ্ঞতাও অসাধারণ। আশা করি গানটি শ্রোতাদের ভলো লাগবে।’

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন