English

27 C
Dhaka
শুক্রবার, জানুয়ারি ২৭, ২০২৩
- Advertisement -

দীর্ঘ বিরতির পর যেভাবে ফিরছেন বিন্দু

- Advertisements -

শোবিজ অঙ্গনের অন্যতম মডেল ও অভিনেত্রী আফসান আরা বিন্দু। ২০০৬ সালে সুন্দরী প্রতিযোগিতার মাধ্যমে মিডিয়া জগতে নাম লেখান তিনি। ‘দারুচিনি দ্বীপ’ সিনেমার মাধ্যমে অভিনয়ে পা রাখেন বিন্দু। তবে হঠাৎ মিডিয়া থেকে নিজেকে গুটিয়ে নেন অভিনেত্রী।

তবে সিনেমায় অভিনয়ের থেকে নাটক এবং বিজ্ঞাপনেই বেশি দেখা মিলেছে এই লাস্যময়ীর। গেল আট বছর অভিনয় থেকে দূরে ছিলেন অভিনেত্রী। এ সময়ের মধ্যে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়ে আবার বিচ্ছেদও হয়েছে তার। দীর্ঘ বিরতির পর আবারও ফিরছেন অভিনয়ে। জানা গেছে, মিজানুর রহমান আরিয়ানের একটি ওয়েব ফিল্মে অভিনয়ের মাধ্যমে ফের ক্যামেরার সামনে দাঁড়াবেন ‘পিরিতের আগুন জ্বলে দ্বিগুণ’ খ্যাত অভিনেত্রী। রোমান্টিক ধারার এ ছবিতে বিন্দুর বিপরীতে অভিনয় করবেন আরেফিন শুভ। তবে এখনও সিনেমার নাম চূড়ান্ত হয়নি।

অভিনয়ে ফেরার ব্যাপারে বিন্দু জানান, দীর্ঘদিন পর অভিনয়ে ফিরছি। তাই কাজটি অনেক ভালোভাবে শুরু করতে চাই আমি। অনেক দিন পর কাজ দিয়ে দর্শকদের সামনে হাজির হচ্ছেন তিনি। আর বিষয়টা ভেবে ভীষণ আনন্দিত অভিনেত্রী।

উল্লেখ্য, কিছুদিনের মধ্যেই ওয়েব ফিল্মটির শুটিং শুরু হবে। ভালোবাসা দিবস উপলক্ষে ২০২৩ সালে একটি ওটিটি প্ল্যাটফর্মে ছবিটি মুক্তি পাবে বলে জানা গেছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন