English

28 C
Dhaka
সোমবার, নভেম্বর ২৮, ২০২২
- Advertisement -

দুঃখের কাহিনি বলে কান্নায় ভেঙে পড়েন পুনম

- Advertisements -

জমে উঠেছে কঙ্গনা রানাওয়াতের ‘লক আপ’। সামনে উঠে আসছে একের পর এক সত্য ঘটনা, যা রীতিমতো সাড়া ফেলেছে নেটদুনিয়ায়। কখনও নিজের দোষ স্বীকার করেছেন প্রতিযোগীরা কখনও আবার জীবনের দুঃখের কাহিনি উঠে এসেছে তাঁদের গল্পে।

Advertisements

সম্প্রতি এক এপিসোডে মডেল অভিনেত্রী পুনম পাণ্ডে তাঁর জীবনের সেই সময়ের কথা বললেন যখন হাসপাতাল থেকে ফিরে নিজের জন্য কোনো বাড়ি ভাড়া পাচ্ছিলেন না তিনি। করণবীর বোহরার কাছে পুরনো সেই দিনের কথা শেয়ার করে কান্নায় ভেঙে পড়েন পুনম।

Advertisements

পুনম বলেন, ‘আমি হাসপাতাল থেকে ফিরে দেখি যে নিজের বাড়িতেই প্রবেশ করার আমার কোনো অনুমতি নেই। সকলে বলতে থাকেন যে আমি খারাপ। কেউ আমাকে বোঝার চেষ্টা করে না। সকলেই আমার সমালোচনা করে, আমার প্রতি সন্দেহের চোখে তাকায়। আমাকে বিচার করার আগে একবার আমার সঙ্গে দেখা তো করতে পারতেন’।

পুনম বলেন, ‘তিন চার বছর আগে আমি আমার পরিবার- আমার বাবা মা বোনের সঙ্গে থাকতাম। আমরা সবাই একসঙ্গে ভালো ছিলাম। ওঁরা আমার পরিবার ছিল সেই কারণেই যে রেসিডেন্সিয়াল সোসাইটিতে আমরা থাকতাম, সেখান থেকে ওঁদের বের করে দেওয়া হয়। আমার বাবা মা আমাকে কোনো কথা বলেননি, কারণ আমিই তখন পরিবারের একমাত্র রোজগেরে। আমি কি কখনও কারোর ব্যাপারে খারাপ বলেছি? তার একটাই উদাহরণ কেউ দিতে পারবে। আমি শুধুমাত্র কাজ করি। ’ সেই কথা বলতে বলতেই কান্নায় ভেঙে পড়ে পুনম পাণ্ডে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন