English

26 C
Dhaka
বুধবার, এপ্রিল ১৭, ২০২৪
- Advertisement -

দুঃসংবাদ পেলেন নায়ক বাপ্পী

- Advertisements -

ঢাকাই সিনেমার বর্তমান প্রজন্মের নায়ক বাপ্পী চৌধুরী। ‘ভালোবাসার রঙ’ সিনেমার মাধ্যমে ঢাকাই চলচ্চিত্রে তার অভিষেক হয়। এরপর বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেন তিনি। বাপ্পীর শুরুটা জমকালো হলেও শেষ কয়েক বছরের গল্পটা বেশ হতাশার। এই নায়কের সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সরকারি অনুদানে নির্মিত ‘জয় বাংলা’ এবং ‘শত্রু’ সিনেমা দুটি দর্শকদের হতাশ করেছে। দীর্ঘদিন পর এ নায়কের নতুন সিনেমা মুক্তি পেলেও বাপ্পীকে ফিরিয়ে দেন ভক্তরা। অনেক দিন পর পর্দায় আসলেও দর্শক টানতে ব্যর্থ হয়েছেন তিনি।

দীর্ঘদিন ধরেই নতুন সিনেমার খবরে নেই ‘বাজে ছেলে-দ্য লোফার’ বাপ্পীর। সম্প্রতি জানা যায়, সিনেমার খরা কাটিয়ে নতুন সিনেমায় কাজ করতে চলেছেন তিনি। সেটি হল বিগ বাজেটের ‘অপারেশন জ্যাকপট’। সর্বোচ্চ পারিশ্রমিক দিয়ে তাকে এই সিনেমায় চুক্তিবদ্ধ করা হয়েছিল বলে জানা গিয়েছিল। সিনেমা সংশ্লিষ্টদের সঙ্গে বাপ্পীর মিটিংয়ের কয়েকটি ছবি ও একটি পোস্টার অন্তর্জালে ছড়িয়ে পড়েছিল কয়েকদিন আগে। যদিও সেসময় এই নায়ক এ নিয়ে মুখ খুলতে নারাজ ছিলেন।

বিশ্বস্ত সূত্রে খবর, বাপ্পী ‘অপারেশন জ্যাকপট’ সিনেমা থেকে বাদ পড়েছেন। সিনেমাটি নিয়ে কিছু শর্ত ভঙ্গ করেছেন বলে তার বিরুদ্ধে অভিযোগ। বাপ্পীর না থাকার কথা জানিয়েছেন অন্তর শোবিজের স্বপন চৌধুরীও। যিনি সিনেমাটি প্রযোজনা করছেন। তবে এ নিয়ে বাপ্পীর কোনো মন্তব্য পাওয়া যায়নি।

এদিকে, ২০১৯ সালের ২০ জুন চলচ্চিত্র নির্মাতা দীপংকর দীপন বাপ্পীকে নিয়ে জাঁকালো আয়োজনে ঘোষণা দেন ‘ঢাকা ২০৪০’ নামে একটি সিনেমার। তার তিন দিন পর সিনেমাটির প্রথম ধাপের শুটিং শুরু হয়েছিল বিএফডিসিতে। এরপর থেকে সেই সিনেমাটিরও কোনো হদিস নেই। শুরুতেই থমকে যায় এর নির্মাণ কাজ।

এছাড়াও মহরতেই শেষ গাজী জাহাঙ্গীর পরিচালিত ‘প্রেমের বাঁধন’ সিনেমাটি। একদিন শুটিং করেই শেষ ‘কোভিড-১৯ ইন বাংলাদেশ’ নামের আরেকটি সিনেমা। ২০২০ সালে নির্মাণ কাজ শুরু হলেও দীর্ঘদিন ধরে থমকে আছে ‘গিভ অ্যান্ড টেক’ নামে বাপ্পীর আরও একটি সিনেমা। জানা গেছে, এই সিনেমাগুলো আর কখনোই আলোর মুখ দেখবে না।

প্রসঙ্গত, বাপ্পী অভিনীত মুক্তির অপেক্ষায় রয়েছে আশরাফ শিশিরের পরিচালনায় ‘৫৭০’, শাহীন সুমনের ‘কুস্তিগির’, বেলাল সানির ‘ডেঞ্জার জোন’ এবং সাফি উদ্দিন সাফির ‘সিক্রেট এজেন্ট’। অনেক আগেই সিনেমাগুলোর কাজ শেষ হলেও আজও আলোর মুখ দেখেনি। আদৌ আলোর মুখ দেখবে কিনা তা নিয়েও রয়েছে সংশয়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন