English

34 C
Dhaka
সোমবার, মে ২৩, ২০২২
- Advertisement -

দুই সপ্তাহের জন্য হিনা খানকে ৭২ লাখ পারিশ্রমিক দেওয়া হচ্ছে!

- Advertisements -
Advertisements
Advertisements

হিনা খান বিগ বস ১৪-এর ঘরে হাজির হয়েছেন। ঘরে আপাতত দুই সপ্তাহের অতিথি হিসেবে থাকছেন হিনা। সালমান খানের শো-তে থাকাকালীন দুই সপ্তাহের জন্য হিনা খানকে ৭২ লাখ পারিশ্রমিক দেওয়া হচ্ছে। এ খবর জানিয়েছে ভারতের হিনাই বসের ঘরের অতিথিদের মধ্যে বেশি বেশি পারিশ্রমিকের তারকা।
যদিও অন্য একটি সংবাদমাধ্যম সূত্র বলছে, অতিথিদের মধ্যে সবচেয়ে বেশি পারিশ্রমিক নিচ্ছেন সিদ্ধার্থ শুক্ল। সিদ্ধার্থ প্রায় ১২ কোটি পারিশ্রমিক নিচ্ছেন বলে খবর। সিদ্ধার্থ শুক্ল বা হিনা খানের পক্ষ থেকে এ বিষয়ে কোনো মন্তব্য করা হয়নি।
জি নিউজের প্রতিবেদনে জানানো হয়, বর্তমানে বলিউডের জন্য নিজেকে তৈরি করছেন হিনা খান। বিক্রম ভাটের সিনেমা হ্যাকড দিয়ে ইতিমধ্যেই বলিউডে পা রেখেছেন হিনা খান। ওই সিনেমার পর হিনা খানের পরবর্তী সিনেমা নিয়ে কৌতূহল রয়েছে দর্শকদের কাছে। তা নিয়ে ভক্তদের মধ্যে জল্পনা ছড়িয়েছে। তবে ক্যারিয়ার ছেড়ে হিনা যে এই মুহূর্তে সংসার পাতাতে একেবারেই রাজি নন, তা স্পষ্ট করে দিয়ছেন অনেকবার। সেই কারণেই বন্ধু রকি জয়সওয়ালের সঙ্গে সম্পর্ক থাকলেও, তারা এই মুহূর্তে সাতপাকে বাঁধা পড়ছেন না বলেই জানা যাচ্ছে।
হিন্দুস্তান টাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে হিনা খান বলেন, আমি সব সময় বলি, টেলিভিশনই আসলে আপনাকে প্রকৃতপক্ষে ভালো অর্থ দেয়। তাই এটা ছেড়ে অন্য কোথাও যাওয়া কঠিন। এখানে প্রচুর শ্রম, সংগ্রাম ও সাধনা করা লাগে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন