English

27 C
Dhaka
শনিবার, মে ১৮, ২০২৪
- Advertisement -

দুজনে একইরকম দেখতে!

- Advertisements -
বলিউড অভিনেতা জিমি শেরগিল ও হলিউড তারকা পেড্রো পাসকেলকে দেখতে একইরকম, এমনটাই বলছেন দুই তারকার ভক্তরা। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে এই তুলনা বেশ জমে উঠেছে। এক ভক্তের শেয়ার করা ছবিতে নিজেও প্রতিক্রিয়া জানিয়েছেন অভিনেতা জিমি শেরগিল।

সম্প্রতি এক ভক্ত বলিউড অভিনেতা জিমি শেরগিল ও হলিউড তারকা পেড্রো পাসকেলের ছবি টুইটারে পাশাপাশি শেয়ার করে লিখেছেন, “মা বলেছেন পেড্রো পাসকেল দেখতে জিমি শেরগিলের মতো! এখন আমিও কিছুটা বিভ্রান্ত!” জিমি সেই ভক্তের টুইটটি পুনরায় শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘তার প্রতি আমার শুভেচ্ছা ও প্রনাম।’

এদিকে সেই পোস্টে জিমির ভক্ত-অনুরাগীরাও সম্মতি জানিয়ে বলছেন, দুজনে একইরকম দেখতে! একজন ভক্ত বলেছেন, ‘আমিও এটাই বলছি!’ অন্য একজন বলেছেন, ‘হ্যাঁ সত্যিই তো তাই!’ অপর একজন বলেছেন, ‘অবিকল একইরকম দেখতে! দুই ভাই নাকি!’

পেড্রো প্যাসকেলের সাম্প্রতিক শো ‘দ্য লাস্ট অফ আস’ তুমুল হিট  হয়েছে। সিরিজটিতে তিনি জোয়েল চরিত্রে অভিনয় করেছেন, যার জন্য তিনি দারুণ প্রশংসা কুড়িয়েছেন। ‘দ্য লাস্ট অফ আস’ বর্তমানে টেলিভিশনের অন্যতম জনপ্রিয় সিরিজ হিসেবে শীর্ষে অবস্থান করছে। অভিনেতাকে এরপর ‘দ্য ম্যান্ডালোরিয়া ‘-এর তৃতীয় সিজনে দেখা যাবে, যেখানে তিনি দিন জারিনের চরিত্রে অভিনয় করছেন।

জিমি শেরগিলকে সর্বশেষ দেখা গিয়েছিল থ্রিলার চলচ্চিত্র ‘অপারেশন মেফেয়ার’-এ। সুদীপ্ত সরকার পরিচালিত সিনেমাটি গত সপ্তাহে মুক্তি পেয়েছে। এই চলচ্চিত্রের মাধ্যমে অভিষেক হয়েছে অভিনেত্রী হৃতিকা চেবেরের।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন