English

29 C
Dhaka
বুধবার, জুলাই ৬, ২০২২
- Advertisement -

দুর্ঘটনার শিকার সামান্থা ও বিজয়

- Advertisements -

কাশ্মীরে শ্যুট করতে গিয়ে দুর্ঘটনার মুখে পড়লেন সামান্থা রুথ প্রভু ও বিজয় দেবরাকোন্ডা। কাশ্মীরে ‘কুশি’ ছবির শ্যুটিংয়ে ব্যস্ত ছিলেন দুই তারকা। ওই ছবির সেটে স্টান্ট করতে গিয়েই দুইজনে দুর্ঘটনার সম্মুখীন হন।

Advertisements

বিজয়ের টিমের এক সদস্য সংবাদমাধ্যমকে বলেন, কাশ্মীরে সামান্থা এবং বিজয় একটি স্টান্টের দৃশ্য শ্যুট করছিলেন। তখনই দুর্ঘটনাটি ঘটে। নদীর উপরের দড়ির ব্রিজ দিয়ে গাড়ি চালাতে হয়েছিল। সে সময়েই দড়ি ছিঁড়ে যায়। গাড়িসহ দুইজন গভীর নদীতে পড়ে যান। দুই জনেরই পিঠে চোট লাগে। সঙ্গে সঙ্গে তাদের উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

নাম প্রকাশে অনিচ্ছুক ওই ক্রু সদস্যের কথায়, দুর্ঘটনার পরেই ডাল লেকের কাছে একটি হোটেলে নিয়ে যাওয়া হয় সামান্থা ও বিজয়কে। ফিজিওথেরাপিস্টরা আসেন। বর্তমানে তাদের নিয়মিত ফিজিওথেরাপি চলছে।

Advertisements

তবে রবিবার ফের শ্যুটিং শুরু করেন দুই অভিনেতা। সেইদিন ডাল লেকে শ্যুট করেন তারা। দু’জনেই জানান, তাদের পিঠে প্রবল ব্যথা। কষ্ট নিয়েই শ্যুটিং চালিয়ে গিয়েছেন সামান্থা ও বিজয়।

আগামী ২৩ ডিসেম্বর বিজয় ও সামান্থার নতুন ছবিটি মুক্তি পাবে। তেলুগু, তামিল, কানাড়া এবং মালয়ালম ভাষায় মুক্তি পাবে ওই ছবিটি। এর আগে ২০১৮ সালে ‌‘মহানতি’ ছবিতে একসঙ্গে দেখা গিয়েছিল বিজয় ও সামান্থাকে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন