English

29 C
Dhaka
শনিবার, জুন ১৫, ২০২৪
- Advertisement -

দুর্নীতি মামলায় ঋতুপর্ণার নাম, তলব করল ইডি

- Advertisements -
Advertisements

রেশন দুর্নীতি মামলায় নাম জড়ালো টালিউডের জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তর। আগামী ৫ জুন অভিনেত্রীকে ডাকা হয়েছে ইডির সদর দফতর সিজিও কমপ্লেক্সে। এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি) অফিসে বেলা ১১টায় হাজির থাকতে বলা হয়েছে অভিনেত্রীকে।

Advertisements

এখন পর্যন্ত রেশন দুর্নীতি মামলায় ইডির হাতে রাজ্যের প্রাক্তন খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক, বনগাঁ পুরসভার প্রাক্তন চেয়ারম্যান শঙ্কর আঢ্য, রেশন ব্যবসায়ী বাকিবুর রহমান-সহ শাসকদলের কয়েক জন নেতা ও তাদের ঘনিষ্ঠরা গ্রেপ্তার হয়েছেন।

তবে এবার হঠাৎ ঋতুপর্ণার নাম আসা নিঃসন্দেহেই বড় চমক। যদিও অভিনেত্রীর পক্ষ থেকে এখনও এই বিষয়ে কিছু জানানো হয়নি। তিনি ৫ জুন ইডি অফিসে হাজিরা দেবেন কি না, তাও স্পষ্ট নয়। কারণ আসন্ন চলচ্চিত্র অযোগ্য’র মুক্তি নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন নায়িকা।
 

গত ৫ জানুয়ারি সন্দেশখালির তৃণমূল নেতা শাহজাহান শেখের বাড়িতে গিয়ে হামলার শিকার হয়েছিলেন ইডির কর্মকর্তারা। সেই রেশন দুর্নীতি মামলার সঙ্গে ঋতুপর্ণা কীভাবে যুক্ত, তা স্পষ্ট জানা যায়নি। অভিনেত্রীর কাছে ইডি’র নোটিস আসার খবর মিলতেই রীতিমতো শোরগোল পড়েছে জনগণের মধ্যে।

তবে এই প্রথম নয়, এর আগেও ইডির অফিসে হাজিরা দিতে হয়েছিল ঋতুপর্ণাকে।

২০১৯ সালে রোজভ্যালি কাণ্ডে শুধু ঋতুপর্ণা সেনগুপ্ত নন, ডাক পড়েছিল প্রসেনজিৎ চট্টোপাধ্যায়েরও। রোজভ্যালির কর্ণধার গৌতম কুণ্ডু একসময় বেশ কিছু বাংলা সিনেমার প্রযোজনা করেছিলেন। তাতে অভিনয় করেছিলেন ঋতুপর্ণা, প্রসেনজিৎ-সহ একাধিক শিল্পী। আর সেই সংক্রান্ত আর্থিক লেনদেনের খোঁজ নিতেই তিনি গিয়েছিলেন ইডি অফিসে। এখানেই শেষ নয়, অভিনেত্রীর সংস্থার সঙ্গে একটি চুক্তি হয়েছিল রোজভ্যালি গোষ্ঠীর।
এদিকে ঋতুপর্ণা আর প্রসেনজিৎ জুটির ৫০ নম্বর সিনেমা আসতে চলেছে যার নাম ‘অযোগ্য।’ সিনেমাটিতে আরো রয়েছেন শিলাজিৎ মজুমদার, লিলি চক্রবর্তীর মতো তারকা। পরিচালনায় কৌশিক গঙ্গোপাধ্যায়, প্রযোজনা সুরিন্দর ফিল্মসের। সিনেমাটি ঘিরে ইতোমধ্যেই দর্শক আগ্রহ তুঙ্গে।
সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন