English

20 C
Dhaka
বুধবার, ডিসেম্বর ৭, ২০২২
- Advertisement -

দেউলিয়া হয়ে গেলেন শ্রীলেখা!

- Advertisements -

সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় কলকাতার অভিনেত্রী শ্রীলেখা মিত্র। প্রায়ই নিজের নতুন নতুন ছবি দিয়ে আর নানা রকম মন্তব্য করে সাড়া ফেলে দেন তিনি। বিদেশে নানারকম মন্তব্য শেয়ার করে যাচ্ছেন তিনি। সম্প্রতি সুইজারল্যান্ডে পাড়ি জমিয়েছেন এই অভিনেত্রী। সেখানে গিয়ে নিজেকে দেউলিয়া ঘোষণা করলেন তিনি।

সোমবার এক পোস্টে নিজেকে দেউলিয়া ঘোষণা করেন শ্রীলেখা। নীল সমুদ্রের মাঝে বোট ট্যাক্সি চড়ার ছবি ও ভিডিও পোস্ট করে ক্যাপশনে লেখেন, ‘৬০ ইউরো দিয়ে প্রাইভেট বোট ট্যাক্সি ভাড়া করে লিডো থেকে ভেনিসে যাচ্ছি। দেউলিয়া হয়ে গেলাম।’

Advertisements

তার পোস্ট নিয়ে বেশ রসিকতা করছেন তার ভক্ত-অনুরাগীরা।

এর আগে ভেনিসের একটি রেস্তোরাঁয় ডিনার সারতে গিয়েছিলেন শ্রীলেখা। এ সময় এক যুবককে দেখে চোখ আটকে যায় তার। ওই যুবকের কথাতেই অর্ডার দিয়ে ফেলেন একটি মাছের রেসিপি। জমিয়ে খানাপিনা শেষ করার পর বিল পেয়ে শ্রীলেখা বুঝতে পারেন, সুন্দর ব্যাপারটা আসলে কতটা ভয়ংকর!

Advertisements

খাবারের বিলের অঙ্ক দেখে অভিনেত্রীর চক্ষু চড়ক গাছ। কারণ বিলে হয়েছে ৬৩.২০ ইউরো (বাংলাদেশি মুদ্রায় ৫ হাজার ৩৮৫ টাকা)। সোশ্যাল মিডিয়ায় খাবার ও বিলের কপির পাশাপাশি সেই যুবকের সঙ্গে তোলা সেলফিও পোস্ট করেছেন শ্রীলেখা। আর ক্যাপশনে লিখেছেন, ‘এই সেই কালনাগিনী মাছ। সুন্দর ছেলে দেখে দাম জিজ্ঞেস না করার ফলে এই বিল।’

জানা গেছে, ভেনিস চলচ্চিত্র উৎসবে আমন্ত্রণ পেয়েছে পরিচালক আদিত্য বিক্রম সেনগুপ্তর ছবি ‘ওয়ান্স আপন আ টাইম ইন কলকাতা’। এই ছবিতেই গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন শ্রীলেখা। সেই উপলক্ষ্যেই অভিনেত্রী ভেনিস গিয়েছেন।

চলচ্চিত্র ও টেলিভিশনে অভিনয় করে প্রতিষ্ঠিত শ্রীলেখা মিত্র বাংলাদেশে বেশি পরিচিতি পেয়েছেন রিয়েলিটি শো ‘মীরাক্কেল’–এর কারণে। বাংলাদেশ থেকে এ প্রতিযোগিতায় অংশ নিয়ে শীর্ষ তালিকায় ছিলেন বেশ কয়েকজন প্রতিযোগী।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন