English

27 C
Dhaka
বুধবার, এপ্রিল ১৭, ২০২৪
- Advertisement -

দেবকে দিল্লিতে ডাকলো ইডি, তৃণমূলের দাবি ‘প্রতিহিংসার রাজনীতি’

- Advertisements -

পশ্চিমবঙ্গে তৃণমূলের সংসদ সদস্য ও অভিনেতা দেবকে ফের সমন ইডির। ২১ ফেব্রুয়ারি দিল্লিতে তলব করা হয়েছে তাকে। তবে এই পদক্ষেপকে প্রতিহিংসার রাজনীতি বলছে তৃণমূল। বিষয়টি নিয়ে দেবের কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

জানা গেছে, গরু পাচার মামলায় ঘাটালের তৃণমূল সংসদ সদস্যকে তলব করেছে ইডি। তবে অন্য একটি সূত্র জানিয়েছে, আর্থিক তছরূপ মামলায় তাকে তলব করেছে ভারতের কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। সব নথি নিয়ে দেবকে দেখা করতে বলা হয়েছে।

এ প্রসঙ্গে দলের রাজ্য সাধারণ সম্পাদক তথা মুখপাত্র কুণাল ঘোষ জানিয়েছেন, দেব যেহেতু বলেছে, বিজেপির সামনে ঝুঁকেগা নেহি। তৃণমূলেই থাকবেন। তাই প্রতিহিংসার রাজনীতির শিকার হলেন।

কয়েক দিন আগেই রাজ্য়ের বিরোধী দলনেতা তথা বিজেপি বিধায়ক শুভেন্দু অধিকারী বলেছিলেন, দেবকে সিবিআই ডেকেছিল। নিজাম প্যালেসে গিয়েছিল। এনামুলের সঙ্গে লিঙ্ক আছে বলে। সাংবাদিকদের লুকিয়ে পিছনের দরজা দিয়ে দিল্লিতে ইডি অফিসে গিয়েছিল। ইডি অফিস আর সিবিআই অফিসের বিষয়টা কিন্তু মিটে যায়নি। এর কয়েকদিনের মধ্যেই দেবকে সমন পাঠালো কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা।

এর আগেও গরু পাচার মামলায় দেবকে তলব করেছিল সিবিআই। দীর্ঘ ৫ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করা হয়। এবারও তিনি হাজিরা দেবেন বলেই জানা যাচ্ছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন