English

33 C
Dhaka
শুক্রবার, মে ২০, ২০২২
- Advertisement -

দেশীয় সাংস্কৃতিক অঙ্গনে ব্যস্ততম অভিনয়শিল্পী ও মডেল আশিক চৌধুরী

- Advertisements -

দেশীয় সাংস্কৃতিক অঙ্গনে এই সময়ের ব্যস্ততম অভিনয়শিল্পী ও মডেল আশিক চৌধুরী। ছোট পর্দার পাশাপাশি বড় পর্দাতেও সমানতালে কাজ করে যাচ্ছেন তিনি। অভিনয়ের পাশাপাশি একজন মডেল হিসেবেও নিয়মিতভাবে বিভিন্ন বিজ্ঞাপনেও কাজ করছেন। তবে এ যাবৎকাল পর্যন্ত আশিক যতোগুলো বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন তারমধ্যে সবচেয়ে বেশি দর্শক সাড়া পেয়েছেন গ্লাসের বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করে। জুয়েলের নির্দেশনায় নির্মিত একটি বহুজাতিক প্রতিষ্ঠানের গ্লাসের বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন তিনি। এই বিজ্ঞাপনে তার সহশিল্পী হিসেবে ছিলেন এই সময়ের জনপ্রিয় নায়িকা বুবলী। লকডাউন শুরু হবার আগেরদিন বিজ্ঞাপনের শুটিং শেষ হয়। বিজ্ঞাপনে দর্শকদের সাড়া পেয়ে অনেকটাই উচ্ছ্বসিত তিনি।

Advertisements

আশিক চৌধুরীর বিজ্ঞাপনটি এরইমধ্যে দেশের প্রায় সবগুলো চ্যানেলে এবং অনলাইন মাধ্যমেও প্রচার হচ্ছে প্রতিদিন। বিজ্ঞাপনটিতে মডেল হিসেবে কাজ করে অভূতপূর্ব সাড়া পাচ্ছেন আশিক চৌধুরী। আশিক বলেন, ‘এরইমধ্যে আমি নতুন চার/পাঁচটি বিজ্ঞাপনে কাজ করেছি কোনটা সাবানের, কোনটা টেলিভিশনের, কোনটা প্রতিষ্ঠানের। কিন্তু বুবলীর সঙ্গে যে বিজ্ঞাপনটি করেছি, এটা প্রচার হবার পর থেকে এতো বেশি সাড়া পাচ্ছি যে সত্যিই আমি দর্শক ভক্তের ভালোবাসায় বিস্মিত হচ্ছি। অবশ্যই ধন্যবাদ দিতে চাই পরিচালককে এবং এতে আমার সহশিল্পী চিত্রনায়িকা বুবলী’কে। নি:সন্দেহে ববুলী এই সময়ের জনপ্রিয় নায়িকা, তারতো আলাদা দর্শক তৈরী হয়েছে। তার কারণেও সাড়াটা একটু বেশিই পাচ্ছি। নিজের ভেতর ভীষণ ভালোলাগা কাজ করছে।’

Advertisements

এদিকে আগামী ঈদের জন্য তিনি এরইমধ্যে বদিউল আলম খোকনের নির্দেশনায় শাকিলা পারভীনের সঙ্গে মিউজিক্যাল ফিল্ম ‘টান’র কাজ শেষ করেছেন। এছাড়াও আগামী ঈদের জন্য তিনি রুপক বিন রউফের ‘আই লাভ ইউ স্যার’,‘ হয়তো এমনই’, শামীম রেজার ‘লাভ ঘর’, ইমদাদের ‘মায়াজাল’সহ আরেকজন পরিচালকের ‘ফাঁকা মাঠে গোল’ নাটকের কাজ শেষ করেছেন। এদিকে আশিক চৌধুরী অভিনীত তিনটি সিনেমা সেন্সর ছাড়পত্র পেয়ে আছে। রয়েছে মুক্তির অপেক্ষায়। সিনেমাগুলো হচ্ছে ইদ্রিস হায়দারের ‘নীল ফড়িং’, সাজ্জাদ হায়দারের ‘হৃদয় ছোঁয়ার দেশ’ ও বি এইচ নিশানের ‘নারীর শক্তি’। এছাড়াও শাপলা মিডিয়ার প্রযোজনায় দুটি চলচ্চিত্রে কাজ করতে যাচ্ছেন তিনি। দুটি চলচ্চিত্র নির্মাণ করবেন মকবুল হোসেন ও জুলহাশ চৌধুরী পলাশ। আগামী ঈদের জন্য মোহন খান ও সাজিন আহমেদ বাবুর দুটি নাটকের কাজ করার কথা রয়েছে আগামী ৩ মে থেকে। আশিক চৌধুরী জানান, বিশেষত টান’ মিউজিক্যাল ফিল্মে কাজ করতে গিয়ে শাকিলা পারভীনের সঙ্গে চমৎকার বন্ধুত্বপূর্ণ একটা সম্পর্ক তৈরী হয়েছে। আগামীতে তারা একসঙ্গে চলচ্চিত্র, নাটক ও মিউজিক্যাল ফিল্মে কাজ করার পরিকল্পনা করছেন। বদিউল আলম খোকনের পরিচালনায় তারা আগামীতেও কাজ করবেন বলে ইঙ্গিত দিয়েছেন।

এদিকে ২৮ এপ্রিল বুধবার আশিকের জন্মদিন। আশিকের নিজের নাট্যদল যেখান থেকে অভিনয়ের হাতে খড়ি ঐতিহ্যবাহী থিয়েটার সার্কেল এ নিয়মিত ভাবে কাজ করে আসছেন আশিক। আছেন তার গ্রামের বাড়ি মুন্সীগঞ্জ শহরে। সেখাইে মা’কে সময় দিচ্ছেন তিনি। প্রিয় বন্ধুদের সাথে এবং মায়ের সঙ্গেই সময় কাটাবেন আশিক চৌধুরী।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন