English

34 C
Dhaka
সোমবার, জুলাই ৪, ২০২২
- Advertisement -

দেশে ফিরে নতুন সিনেমায় মিশা সওদাগর

- Advertisements -
Advertisements
Advertisements

গত সেপ্টেম্বরে পরিবার নিয়ে যুক্তরাষ্ট্রে যান সিনেমার খলচরিত্রের জনপ্রিয় অভিনেতা মিশা সওদাগর। ছয় মাস পর সম্প্রতি তিনি দেশে ফিরেছেন।

ফিরেই নতুন সিনেমার খবর জানালেন এই তারকা।গত ২০ মার্চ যুক্তরাষ্ট্রে থেকে স্ত্রী মিতা ও ছোট ছেলেকে নিয়ে দেশে ফেরেন মিশা। এরপর বেশকিছু চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। এরমধ্যে বুধবার (২৪ মার্চ) রাতে তিনি ‘রিভেঞ্জ’ নামের একটি চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হন। মোহাম্মদ ইকবালের পরিচালনায় এই সিনেমায় মিশা ছাড়া আরও অভিনয় করবেন জিয়াউর রোশন।

মিশা সওদাগর বলেন, ‘আমি ২০১৬ সালে যুক্তরাষ্ট্রের নাগরিকত্ব পেয়েছি। তখন থেকে এক মাস দুই মাস করে সেখানে থাকা হয়েছে। কিন্তু এবারই প্রথম প্রায় ছয় মাস থাকলাম। ৩৬ বছরের ক্যারিয়ারে এই প্রথমবার টানা এতদিন পরিবারকে সময় দেওয়ার সুযোগ পেয়েছি। ’

সিনেমা প্রসঙ্গে জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই অভিনেতা বলেন, ‘করোনার কারণে প্রেক্ষাগৃহ বন্ধ ছিল, শুটিংও ভালোভাবে হচ্ছিল না, তাই কাজে বিরতি দিয়েছিলাম। এখন আবার সবকিছু ধীরে ধীরে স্বাভাবিক হতে শুরু করেছে, যদিও করোনার দ্বিতীয় ঢেউ উঁকি দিচ্ছে। নতুন কিছু সিনেমার চুক্তিবদ্ধ হয়েছি, এছাড়া আগের কয়েকটি সিনেমার কাজ বাকি আছে। এগুলো সব এখন সম্পন্ন করবো। ’

মিশা জানান, যুক্তরাষ্ট্রে সস্ত্রীক ফাইজারের টিকার দুই ডোজই নিয়েছেন। তবুও স্বাস্থ্যবিধি মেনে চলছেন।

চলতি মাস থেকেই ‘শান’ সিনেমার ডাবিং করবেন মিশা সওদাগর। এরপর তিনি ‘রিভেঞ্জ’, ‘দিন দ্য ডে’, মিশন এক্সট্রিম’, ‘পোস্টার’র আরও কয়েকটি সিনেমার কাজ করবেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন