English

31 C
Dhaka
সোমবার, আগস্ট ৮, ২০২২
- Advertisement -

দেশে ভয়াবহ সংকট চলছে: শাবনূর

- Advertisements -

নাসিম রুমি: দীর্ঘ দিন ধরে অস্ট্রেলিয়ার সিডনিতে বসবাস করছেন জনপ্রিয় নায়িকা শাবনূর। ঘর সামলানো তো বটেই, বাইরেও নিজেকেই সামলাতে হয়। মাঝে-মধ্যে দেশে ফিরলেও তিনি সেখানকার স্থায়ী বাসিন্দা।

Advertisements

অনেক দিন থেকে অভিনয়ে নেই ঢাকাই সিনেমার এ প্রিয় মুখ। কিন্তু এতে তার জনপ্রিয়তায় একটুও ভাটা পড়েনি। অস্ট্রেলিয়ায় থাকলেও দেশের নানা বিষয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে লেখেন শাবনূর।

বুধবার নিজের ফেসবুক অ্যাকাউন্টে দেশের বন্যা পরিস্থিতিতে সবাইকে রাগ-ক্ষোভ ভুলে সুন্দরভাবে জীবনযাপনের পরামর্শ দিয়েছেন তিনি।

Advertisements

শাবনূর বলেন, বন্ধুরা, সবার উদ্দেশ্যে আমি কিছু কথা বলতে চাই। ইদানীং আমি দেখতে পাচ্ছি, সবার মধ্যে একটি যুদ্ধ চলছে! অথচ এই কথাটি কেউ বুঝতে চাইছে না যে, একদিন এই পৃথিবী ছেড়ে আমাদের সবাইকে চলে যেতে হবে! আবার এ কথাও সত্যি যে, আমরা সবাই একে অপরের চেনামুখ! দিনশেষে আমাদের সবার চলার পথ একটাই। চলার পথে আমাদের একে অপরের মুখোমুখি হতে হবে। একে অপরের সুখ-দুঃখে আমাদেরই পাশে থাকতে হবে। তাই আমরা এসব যুদ্ধে লিপ্ত না হয়ে, আমাদের রাগ ক্ষোভ পেছনে ফেলে নিজেদের সুন্দর জীবনমুখী করে তুলি।

সিলেট-সুনামগঞ্জের বন্যা পরিস্থিতির কথা উল্লেখ করে শাবনূর লেখেন, এই মুহূর্তে দেশে এক ভয়াবহ সংকট চলছে। সিলেটসহ দেশের অন্যান্য অঞ্চল ক্রমাগত বন্যায় প্লাবিত হচ্ছে। এই দুর্বিষহ পরিস্থিতির কথা চিন্তা করে আমরা নিজ নিজ সামর্থ্য অনুযায়ী বন্যাকবলিত অঞ্চলের মানুষের পাশে এসে দাঁড়ানো উচিত! দশে মিলে করি কাজ, হারি জিতি নাহি লাজ!

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন