English

28 C
Dhaka
বৃহস্পতিবার, আগস্ট ১১, ২০২২
- Advertisement -

দ্বিতীয় ডোজ ভ্যাকসিন নিতে পারলেন না চয়নিকা চৌধুরী

- Advertisements -

চয়নিকা চৌধুরীর দ্বিতীয় ডোজ ভ্যাকসিন গ্রহণের তারিখ ছিল আজই। অথচ তিনি ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ গ্রহণ করতে পারলেন না। না অন্য কোনো সমস্যা নয়, মাত্র গতকাল করোনা পজিটিভ থেকে নেগেটিভ হয়েছেন এই নির্মাতা। নিজেই বিষয়টি সোশ্যাল হ্যান্ডেলে নিশ্চিত করেছেন চয়নিকা চৌধুরী।

Advertisements

ছোট পর্দার জনপ্রিয় নির্মাতা চয়নিকা চৌধুরী গত ৫ এপ্রিল করোনাভাইরাসে আক্রান্ত হন। তার কভিড-১৯ পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে।

ডিরেক্টরস গিল্ডের সাধারণ সম্পাদক এস এম কামরুজ্জামান সাগর ফেসবুকে খবরটি প্রথম জানান। তিনি লেখেন, ‘নাটক ও চলচ্চিত্র নির্মাতা চয়নিকা চৌধুরী করোনায় আক্রান্ত হয়ে এভার কেয়ার হসপিটালের ডা. আয়াজের অধীনে বাসায় থেকেই চিকিৎসা নিচ্ছেন। সবাই দিদির জন্য দোয়া করবেন।’

Advertisements

এরপরই চয়নিকার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বিষয়টি নিশ্চিত করেছিলেন। এভার কেয়ার হাসপাতালের ডা. আয়াজের তত্ত্বাবধানে বাসা থেকেই চিকিৎসা নিয়েছেন চয়নিকা চৌধুরী। প্রতিদিন তার সঙ্গে যোগাযোগ রেখেছেন। দ্বিতীয় ডোজের ভ্যাকসিন এখন নিতে পারছেন না চয়নিকা চৌধুরী, বিষয়টি ডা. আয়াজই জানিয়েছেন আজ। এক মাস পরে ভ্যাকসিন গ্রহণ করা যাবে বলে চিকিৎসকের বরাত দিয়ে চয়নিকা জানালেন।

এরই মধ্যে শোবিজ অঙ্গনের অনেকে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ তালিকায় রয়েছেন বরেণ‌্য অভিনেতা-নির্মাতা আবুল হায়াত, প্রখ্যাত গীতিকার ও চলচ্চিত্র পরিচালক গাজী মাজহারুল আনোয়ার, অভিনেত্রী-নির্মাতা আফসানা মিমি, গাজী রাকায়েত, চিত্রনায়ক রিয়াজ, শামীমা তুষ্টি, নায়িকা কবরী, শহীদুজ্জামান সেলিম ও রোজি সেলিমসহ অনেকেই।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন