English

29 C
Dhaka
বুধবার, মে ১৮, ২০২২
- Advertisement -

দ্বিতীয় সংসার ভাঙল কণ্ঠশিল্পী ন্যান্সির, ফের বিয়ের ইঙ্গিত

- Advertisements -

জনপ্রিয় কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি তার স্বামী নাজিমুজ্জামান জায়েদের সঙ্গে দাম্পত্য জীবনের ইতি টেনেছেন। এর ফলে জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই কণ্ঠশিল্পীর দ্বিতীয়বারের মতো সংসার ভাঙল। এখন সেপ্টেম্বরে তৃতীয় বিয়ে করবেন বলেও শোনা যাচ্ছে।

Advertisements

এর আগে, ন্যান্সির একটি ফেইসবুক স্ট্যাটাসকে কেন্দ্র করে ছড়িয়ে পড়ে বিচ্ছেদের গুঞ্জন। অবশেষে সেই গুঞ্জন সত্যি হলো, ন্যান্সি নিজেই মিউচুয়্যাল ডিভোর্সের কথা জানিয়েছেন। একইসঙ্গে নতুন করে দাম্পত্য জীবন শুরুর ইঙ্গিতও দিয়েছেন।

আজ ২৮ জুলাই ন্যান্সির এক ফেসবুক স্ট্যাটাসে বিচ্ছেদের বিষয়টি উঠে আসে। এ প্রসঙ্গে জানতে চাইলে তিনি বলেন, ‘আমাদের ডিভোর্স হয়ে গেছে।’ এর বেশি কিছু না জানালেও ন্যানসি এই প্রতিবেদককে সেপ্টেম্বরে নতুন জীবন শুরু করার ইঙ্গিত দেন।

Advertisements

২০১৩ সালের ৪ মার্চ নাজিমুজ্জামান জায়েদকে বিয়ে করেন ন্যান্সি। জায়েদ ময়মনসিংহ পৌরসভার কর্মকর্তা এবং ব্যবসায়ী। ন্যান্সির এটি দ্বিতীয় বিয়ে। এর আগে, ২০০৬ সালে ভালোবেসে বিয়ে করেন ব্যবসায়ী আবু সাঈদ সৌরভকে। ২০১২ সালের ২৪ মে বিচ্ছেদ হয় তাদের।

উল্লেখ্য, ন্যান্সির সংগীত ক্যারিয়ার শুরু ২০০৬ সালে ‘হৃদয়ের কথা’ চলচ্চিত্রের মাধ্যমে। ২০০৯ সালে তার প্রথম অ্যালবাম ‘ভালোবাসা অধরা’ প্রকাশিত হয়। ২০১১ সালে ‘প্রজাপতি’ চলচ্চিত্রে গান গেয়ে তিনি প্রথমবারের মতো জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন