English

31 C
Dhaka
শনিবার, অক্টোবর ১, ২০২২
- Advertisement -

নগ্ন শরীরের দৃশ্য নিয়ে এবার মুখ খুললেন পূজা

- Advertisements -

‘হৃদিতা’ সিনেমার ট্রেলার প্রকাশের পর সমালোচনার মুখে পড়েন এ সময়ের চিত্রনায়িকা পূজা চেরি। মূলত একটি দৃশ্যে ক্যানভাসে তুলির আঁচড়ে পূজার নগ্ন শরীরের ছবি আঁকতে দেখা যায় অভিনেতা এ বি এম সুমনকে। যদিও নেটিজেনদের তোপের মুখে এরইমধ্যে ট্রেলার থেকে পূজার আপত্তিকর দৃশ্যটি বাদ দেয়া হয়েছে।

Advertisements

এ নিয়ে এবার মুখ খুলেছেন পূজা চেরি। তিনি বলেন, ‘হৃদিতা’ ছবির ট্রেলারের কিছু দৃশ্য হয়তো আপনারা পছন্দ করছেন না। বিষয়টি আমি গুরুত্ব সহকারে দেখেছি। যে দৃশ্য নিয়ে আপনারা আমাকে প্রতিক্রিয়া জানাচ্ছেন, তা ‘হৃদিতা’রই ভিজুয়ালি রিপ্রেজেন্ট মাত্র। এছাড়া উক্ত আর্টয়ের বিষয়টা শুধুই আর্ট, ও আমি নই।

Advertisements

পূজা আরও বলেন, আপনাদের মতামতের উপর শ্রদ্ধা রেখেই ট্রেইলারে দেখানো কিছু অংশ ইতোমধ্যেই বাদ দেওয়া হয়েছে। আশা করবো আপনারা যেভাবে এতোদিন ধরে আমাকে ভালোবেসে আসছেন, সুন্দরভাবে সিনেমার ভালো-খারাপ নিয়ে কথা বলেছেন- পাশে থেকেছেন; একইভাবে ভবিষ্যতেও থাকবেন।

উল্লেখ্য, গত ২০ সেপ্টেম্বর প্রকাশ পেয়েছে পূজা চেরি অভিনীত ‘হৃদিতা’র ট্রেইলার। আনিসুল হকের গল্পে ২০১৯-২০ অর্থ বছরের সরকারি অনুদানে সিনেমাটি নির্মাণ করেছেন ইস্পাহানি আরিফ জাহান। এতে নাম ভূমিকায় অভিনয় করেছেন পূজা। ছবিটি আগামী ৭ অক্টোবর মুক্তির অপেক্ষায় রয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন