English

22 C
Dhaka
বুধবার, ডিসেম্বর ৭, ২০২২
- Advertisement -

নতুনরূপে ধরা দিচ্ছেন ক্যাটরিনা

- Advertisements -

গত বছরের ৯ ডিসেম্বর ভিকি কৌশলকে বিয়ে করে জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করেছেন ক্যাটরিনা কাইফ। বিয়ের পর কাজের ব্যস্ততা কিছুটা কমিয়েছেন এই বলিউড সেনসেশন।

Advertisements

ফোন ভূত সিনেমায় ক্যাটরিনার সঙ্গে আছেন সিদ্ধার্থ চতুর্বেদী ও ঈশান খাত্তার। একটি বিশেষ চরিত্রে দেখা যাবে জ্যাকি শ্রফকে। ‘মির্জাপুর’ সিরিজখ্যাত নির্মাতা গুরমিত সিং পরিচালিত হরর-কমেডি ধাঁচের সিনেমাটির শুটিং হয়েছিল ২০২০ সালে।

দীর্ঘ অপেক্ষার পর অবশেষে মুক্তির দেখা পাচ্ছে ফোন ভূত। সিনেমাটির পোস্টারে দেখা গেছে, হাতে আগুন নিয়ে খেলছেন ক্যাটরিনা। জানানো হয়েছে, এ সিনেমায় ভূত হয়েই দেখা দেবেন এই অভিনেত্রী।

Advertisements

বলিউডে সম্প্রতি ভূতের বেশ কদর বেড়েছে। গত মাসে মুক্তি পেয়েছিল আরেক হরর সিনেমা ‘ভুলভুলাইয়া ২’। ৬৫ কোটি রুপি বাজেটের সিনেমাটি এরই মধ্যে আয় করেছে ২৫০ কোটি রুপির বেশি। ভুলভুলাইয়া ২-এর সাফল্য থেকে অনুপ্রেরণা নিয়েই ফোন ভূত মুক্তির সিদ্ধান্ত নিয়েছেন এক্সেল এন্টারটেইনমেন্টের প্রযোজক ফারহান আখতার ও রিতেশ সিদ্ধানি।

অক্ষয় কুমারের সঙ্গে ‘সূর্যবংশী’ সিনেমায় সর্বশেষ দেখা গিয়েছিল ক্যাটরিনাকে। ফোন ভূত ছাড়াও আগামীতে তাকে দেখা যাবে সালমান খানের সঙ্গে ‘টাইগার ৩’ ও বিজয় সেতুপতির সঙ্গে ‘মেরি ক্রিসমাস’ সিনেমায়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন