English

29 C
Dhaka
সোমবার, জুন ২৪, ২০২৪
- Advertisement -

নতুন একটি অর্জন যোগ হলো ক্যাটরিনার ক্যারিয়ারে

- Advertisements -

নাসিম রুমি: ক্যামেরার নজর এড়িয়ে প্রেম করেছিলেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। বেশ কয়েক বছর ধরে আড়ালে প্রেম করার পর ২০২১ সালে অবশেষে গাঁটছড়া বাঁধেন এই যুগল। এরপর ক্যারিয়ার আর সংসার; দুটোই দক্ষ হাতে সামলে নিচ্ছেন তিনি। এই পথচলায় নতুন একটি অর্জন যোগ হলো তার ক্যারিয়ারে।

Advertisements

বিখ্যাত জাপানিজ ব্র্যান্ড ‘ইউনিকলো’র শুভেচ্ছাদূত হয়েছেন ক্যাটরিনা। এর মাধ্যমে প্রথম ভারতীয় তারকা হিসেবে তিনি যুক্ত হয়েছেন প্রতিষ্ঠানটির সঙ্গে।

বৃহস্পতিবার ইনস্টাগ্রামে একটি পোস্ট করে সুখবরটি ভক্তদের সঙ্গে শেয়ার করে নিয়েছেন ক্যাটরিনা। ‘ইউনিকলোর হয়ে করা একটি প্রমোশনাল ভিডিও দিয়ে ক্যাটরিনা বলেন, ইউনিকলোর মতো প্রতিষ্ঠানের সঙ্গে যুক্ত হতে পেরে খুবই উচ্ছ্বসিত আমি। এটা আমার অন্যতম পছন্দের ব্র্যান্ড।

Advertisements

ক্যাটরিনা বলেছেন, ব্যক্তিগতভাবে আমি বরাবরই জাপানিজ সংস্কৃতি ও তাদের ফ্যাশন স্টাইলে মুগ্ধ। বছরের পর বছর ধরেই আমি এই ব্র্যান্ডের পোশাক পরছি। তাদের সাধারণ কিন্তু মানসম্পন্ন পোশাকে বৈচিত্র্যও আছে।

এটি ছাড়াও সংযুক্ত আরব আমিরাতের জাতীয় বিমানসেবা ‘এতিহাদ এয়ারওয়েজ’র শুভেচ্ছাদূত হিসেবেও কাজ করছেন ক্যাটরিনা কাইফ। আগামী নভেম্বরে ‘টাইগার ৩’ তে দেখা যাবে তাকে। টাইগার-৩ ছাড়াও ক্যাটরিনার হাতে রয়েছে ‘মেরি ক্রিসমাস’। এ ছবিতে বিজয় সেতুপতির নায়িকা তিনি। আগামী ১৫ ডিসেম্বর মুক্তি পাবে ছবিটি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন