English

28 C
Dhaka
সোমবার, জুলাই ৪, ২০২২
- Advertisement -

নতুন গান নিয়ে হাজির জাকিয়া সুলতানা কর্ণিয়া

- Advertisements -
Advertisements

চলতি প্রজন্মের আলোচিত গায়িকা জাকিয়া সুলতানা কর্ণিয়া। ক’দিন আগেই হয়ে গেছে তার বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান। তার পরপরই স্টেজ নিয়ে ব্যস্ত হয়ে পড়েছেন গানের এ গ্ল্যামার কন্যা।

Advertisements

আরজিনের কথায় এর সুর ও সংগীত করেন নাভেদ পারভেজ। এখানে গান গাওয়ার পাশাপাশি ভিডিওতে কর্ণিয়ার পারফরমেন্সও প্রশংসিত হয়। এবার নতুন চমক নিয়ে হাজির হচ্ছেন তিনি। আর সেটা আজই! কর্ণিয়ার নিজের ইউটিউব চ্যানেলে আজ প্রকাশ হচ্ছে তার নতুন গান ‘তোমাকে যে চাই’। বাঁধন ফিচারিংয়ে গানটি বেশ ভিন্ন ধাঁচের। কর্ণিয়া বলেন, জুনের প্রথম দিনই শ্রোতা-দর্শকদের জন্য নতুন উপহার নিয়ে হাজির হচ্ছি।

‘তোমাকে যে চাই’ গানটি আমার স্টাইলেই করা। গানটি নিজেরও বেশ মনে ধরেছে। এর ভিডিওতেও আমাকেই দেখা যাবে। আমার বিশ্বাস গানটি সবার ভালো লাগবে। এদিকে কর্ণিয়ার আরও কয়েকটি গান তৈরি হয়ে আছে। এ গানগুলোও সামনে নির্দিষ্ট সময় পর পর প্রকাশ হবে বলে জানালেন তিনি।
কর্ণিয়া বলেন, কয়েকটি নতুন গানই তৈরি হয়ে আছে। এর সুর ও সংগীত করেছেন বেশ ক’জন সুরকার ও সংগীত পরিচালক। আমার স্টাইলেই গানগুলো করা। তবে একটি থেকে আরেকটির প্যাটার্ন বেশ ভিন্ন। আমার বিশ্বাস গানগুলো ভালো লাগবে সবার।
সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন