English

29 C
Dhaka
শনিবার, জুন ১৫, ২০২৪
- Advertisement -

নতুন ছবিরে জন্য পারিশ্রমিক নিবেননা প্রভাস

- Advertisements -

নাসিম রুমি: ভারতের তেলেগু সিনেমার জনপ্রিয় অভিনেতা প্রভাস। ‘বাহুবলি’ সিনেমার সাফল্যের পর রীতিমতো তারকা বনে যান। তারপর বেড়ে যায় প্রভাসের পারিশ্রমিকও। যদিও এরপর হিট সিনেমা উপহার দিতে পারেননি এই নায়ক। তারপরও প্রভাসের শিডিউল পাওয়া মুশকিল।

Advertisements

পরিচালক মুকেশ কুমার সিং নির্মাণ করছেন ‘কানাপা’ সিনেমা। তেলেগু ভাষার এ সিনেমায় ক্যামিও চরিত্রে অভিনয় করবেন তিনি। কিন্তু এ সিনেমার জন্য কত টাকা পারিশ্রমিক নেবেন প্রভাস?

সিয়াসাত ডটকমের তথ্য অনুসারে, ‘বাহুবলি’-এর মতো ব্লকবাস্টার সিনেমা উপহার দিয়েছেন প্রভাস। ‘কানাপা’ সিনেমায় অভিনয় করবেন তিনি। এ সিনেমার জন্য এক টাকাও পারিশ্রমিক না নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন প্রভাস। কারণ সিনেমাটির প্রযোজক মোহন বাবুর সঙ্গে প্রভাসের ঘনিষ্ঠ সম্পর্ক রয়েছে। তার প্রতি শ্রদ্ধা-ভালোবাসা থেকেই প্রভাসের এই সিদ্ধান্ত।

Advertisements

‘কানাপা’ সিনেমার নাম ভূমিকায় অভিনয় করছেন বিঞ্চু মাঞ্চু। অন্যান্যি চরিত্রে অভিনয় করছেন— অক্ষয় কুমার, মোহন লাল, মধু প্রমুখ। চলতি বছরে সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

বর্তমানে প্রভাসের হাতে আরো চারটি সিনেমার কাজ রয়েছে। এগুলো হলো— ‘কালকি২৮৯৮ এডি’, ‘স্পিরিট’, ‘দ্য রাজা সাব’, ‘সালার টু’। এই চারটি সিনেমাই বড় বাজেটে নির্মিত হচ্ছে। এসব সিনেমার জন্য প্রভাস ১০০ কোটি রুপি পারিশ্রমিক নিচ্ছেন। তবে ‘স্পিরিট’ সিনেমার জন্য পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙা প্রভাসকে ১৫০ কোটি রুপি পারিশ্রমিক দিচ্ছেন বলে জানা গেছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন