English

31 C
Dhaka
সোমবার, আগস্ট ১৫, ২০২২
- Advertisement -

নতুন প্রেমিক নিয়ে মুখ খুললেন শ্রাবন্তী

- Advertisements -

কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। যদিও তৃতীয় স্বামীর সঙ্গে আইনগতভাবে এখনও ডিভোর্স না হলেও তিনি নতুন করেছে প্রেমে মজেছেন। তার সেই নতুন প্রেমিক অভিরূপ নাগের সঙ্গে বেশ কয়েকবার দেশান্তরিও হয়েছেন।

Advertisements

যদিও এসব নিয়ে তারা কেউই কখনও কথা বলেননি। অবশেষে ভারতীয় একটি গণমাধ্যমে মুখ খুললেন শ্রাবন্তী। অভিরূপের সঙ্গে তার সম্পর্ক কেমন?

এমন প্রশ্নের উত্তরে বলেন, ‘অভিরূপের সঙ্গে প্রেম করছি নাকি করছি না এ নিয়ে কিছুই বলব না। তবে সে আমার খুব ভালো বন্ধু। মানুষ হিসেবে খুব ভালো, পরিবারের দিকে খুব নজর রাখে, যা আমার সবচেয়ে ভালো লাগে। আর বন্ধু হিসেবে ভীষণ ভালো। আমি মনের কথা বলতে পারি।’

তিনি আরও বলেন,‘তবে ওর যেটা আমার খারাপ লাগে তা হলো, কাজের পর খুব ল্যাদ খায়; জিম করতে বলি, তাও করে না।’

Advertisements

প্রসঙ্গত, গত বছর মার্চ মাস থেকে শ্রাবন্তী ও অভিরূপ ডেট করছেন। বাইপাসের ধারের একই বহুতল আবাসনে থাকেন তারা। শুধু শ্রাবন্তী-অভিরূপই নন, দু’জনের পরিবারের সদস্যরাও কাছাকাছি এসেছেন। সম্প্রতি অভিরূপের পরিবারের সদস্যদের সঙ্গে ডিনারে গিয়েছিলেন অভিনেত্রী।

অন্যদিকে, তৃতীয় স্বামী রোশন সিংহের সঙ্গে শ্রাবন্তীর বিবাহবিচ্ছেদের মামলা এখনও চলছে। অভিনেত্রী খোরপোশ দাবি করেছেন রোশনের কাছ থেকে। এদিকে রোশনের বক্তব্য, তিনি বিবাহবিচ্ছেদ চান না শ্রাবন্তীর সঙ্গে। এই বিচ্ছেদপর্বের সময়েই অভিরূপ-শ্রাবন্তী কাছাকাছি আসেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন