English

28 C
Dhaka
বৃহস্পতিবার, আগস্ট ১১, ২০২২
- Advertisement -

নতুন লুকে আমির খান

- Advertisements -
Advertisements
Advertisements

বলিউডের ‘মিস্টার পারফেক্টশনিস্ট’ আমির খান। সিনেমার চরিত্রের জন্য প্রায়ই নিজেকে বদলে ফেলেন। সম্প্রতি নতুন লুকে হাজির হয়েছেন তিনি।
আমিরের পরবর্তী সিনেমা ‘লাল সিং চাড্ডা’। এই সিনেমার জন্য নিজেকে ভিন্নভাবে প্রস্তুত করেছিলেন। তবে সেই লুক ছেড়ে বেরিয়ে এসেছেন তিনি। মঙ্গলবার (২৬ অক্টোবর) পাপারাজ্জিদের ক্যামেরায় অন্য রূপে দেখা গেছে তাকে।
সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, গ্রাফিক্যাল সাদা টি-শার্ট আর কোরাল রঙের শর্টসে মুম্বাইয়ের রাস্তায় আমির। পাপারাজ্জিদের অনুরোধে পোজ দেওয়ার জন্য মুখের মাস্ক খুলতেই নজরে আসে তার সাদা দাড়ি। হাসি মুখে ক্যামেরার দিকে তাকান এই অভিনেতা।
গত ৩ জুলাই হঠাৎ করেই কিরণ রাওয়ের সঙ্গে বিচ্ছেদের ঘোষণা দেন আমির। এক যৌথ বিবৃতি তারা জানান, স্বামী-স্ত্রী হয়ে নয়, তবে সহযোগী এবং একে অন্যের পরিবার হিসেবে থাকবেন তারা। এছাড়া তাদের একমাত্র ছেলে আজাদ রাও খানের দেখাশোনা দু’জন মিলেই করবেন। এমনিক সিনেমা, পানি ফাউন্ডেশন এবং অন্য প্রজেক্ট— যেগুলোতে তাদের প্যাশন রয়েছে সেগুলোতেও একসঙ্গে কাজ করবেন তারা। এরপর ‘লাল সিং চাড্ডা’ সিনেমার শুটিং নিয়েই ব্যস্ত ছিলেন আমির।
টম হ্যাঙ্কস অভিনীত হলিউডের ‘ফরেস্ট গাম্প’ সিনেমার হিন্দি রিমেক ‘লাল সিং চাড্ডা’। এই সিনেমায় দেখা যাবে, আমির ৩০ বছর ধরে ভারতের বিভিন্ন রাজনৈতিক ও সংস্কৃতিক কাজে অবদান রাখছেন, তবে সবই নিজের অজ্ঞাতসারে। সিনেমাটি পরিচালনা করছেন আদভাইত চন্দন। এতে আমিরের বিপরীতে অভিনয় করছেন কারিনা কাপুর।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন