English

29 C
Dhaka
শনিবার, মার্চ ২, ২০২৪
- Advertisement -

নতুন ‘সত্য’ সামনে আনলেন সুস্মিতা সেন

- Advertisements -

দুই কন্যা সন্তানের পর এবার এক শিশুপুত্র দত্তক নিয়েছেন সুস্মিতা সেন। সম্প্রতি এমনই খবর ছড়িয়ে পড়েছিল বিভিন্ন মহলে। সেই খবর যে সত্যি নয় তা নিজের ইনস্টাগ্রাম স্টোরির মাধ্যমেই জানিয়ে দিলেন সাবেক মিস ইউনিভার্স।

Advertisements

সম্প্রতি সুস্মিতাকে দুই মেয়ের সঙ্গে একটি জায়গায় দেখা যায়। বরাবরই মিডিয়া বান্ধব এই অভিনেত্রী। দুই মেয়েকে ডেকে নেন একসঙ্গে পাপারাজ্জির ক্যামেরার সামনে পোজ দেওয়ার জন্য। এরপরই এক ছোট্ট ছেলেকে ডেকে নেন। সকলে একসঙ্গে হাসিমুখে ক্যামেরার সামনে দাঁড়ান। এরপরই খবর ছড়িয়ে পড়ে, পুত্রসন্তান দত্তক নিয়েছেন সুস্মিতা।

সেই খবরের প্রেক্ষিতেই ইনস্টাগ্রামে ওই শিশুটির সঙ্গে নিজের ছবি পোস্ট করেন সুস্মিতা। সেখানে অভিনেত্রী লেখেন, আমার ধর্মপুত্র আমাদিউসের সঙ্গে কথা বলছি। তাকে নিয়ে কীভাবে খবর ছড়িয়েছে, তা নিয়ে কথা হচ্ছে। তার মুখভঙ্গি যাবতীয় প্রশ্নের উত্তর দিয়ে দিয়েছে।

Advertisements

নিজের এই ইনস্টাগ্রাম স্টোরির মাধ্যমেই যাবতীয় রটনার জবাব দিয়েছেন সুস্মিতা। বরাবরই স্পষ্টবাদী অভিনেত্রী। নিজের ব্যক্তিগত জীবন নিয়ে কখনও লুকাননি। ২০০০ সালে প্রথম সন্তান রেনেকে দত্তক নেন সুস্মিতা। তার ১০ বছর পর দ্বিতীয় সন্তান আলিশাকে ঘরে নিয়ে আসেন। একাই দুই মেয়েকে বড় করে তুলেছেন অভিনেত্রী। তাদের নিয়ে নানা ছবি ও ভিডিও আপলোড করেন তিনি।

বিদায়ী বছরের শেষে প্রেমিক রহমন শওলের সঙ্গে সম্পর্ক ভাঙেন সুস্মিতা। ১৫ বছরের ছোট প্রেমিকের সঙ্গে ব্রেকআপের কথাও সোশ্যাল মিডিয়াতেই জানান তিনি। সুস্মিতা জানান, বন্ধুত্ব দিয়েই শুরু হয়েছিল, বন্ধুত্বই রইল। সম্পর্ক না থাকলেও, ভালবাসা থাকল।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন