English

24 C
Dhaka
বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২২, ২০২৪
- Advertisement -

নতুন সমীকরণের ইঙ্গিত শাহরুখ-কন্যা সুহানার?

- Advertisements -

বড়দিন মানেই বলিউডের কাপুর পরিবারের মিলনোৎসব। এদিন পরিবারের সবাই একত্রিত হয়। জমিয়ে হয় আড্ডা ও খাওয়া-দাওয়া। এ বছরেও সেই একই ছবি ফ্রেমবন্দি হল। মেয়ে হওয়ার পর একসঙ্গে এভাবে দেখা যায়নি রণবীর কাপুর ও আলিয়া ভাটকে। ফ্রেমবন্দি হলেন পরিবারের নতুন মা-বাবা। নীতু কাপুর, রণধীর কাপুর, কারিশমা কাপুর একে একে সবাই উপস্থিত। কিন্তু এবার দেখা গেল না কারিনা কপুরকে।

Advertisements

বেশ কিছু দিন আগেই শোনা গিয়েছিল এবার নাকি আসতে পারবেন না কারিনা। উল্টা একটু অন্যভাবেই দেখা গেল তাকে। সারা ঘর সাজানো আলো দিয়ে, আর সোফার এক কোণে বসে গিটারে সুর তুলেছেন সাইফ আলি খান।

এমনই এক মিষ্টি ভিডিও সকলের সঙ্গে ভাগ করে নিয়ে কারিনা লিখেছেন, “সেরা ক্রিসমাস। ভালবাসার মানুষটা গিটার বাজাচ্ছে আর আমার বাচ্চারা প্রিয় বন্ধুরা সঙ্গে রয়েছে। আর কী চাই।”

Advertisements

তবে এবার কাপুরদের মধ্যাহ্ন ভোজে দেখা মিলল এক নতুন সদস্যের। মধ্যাহ্ন ভোজে শ্বেতা বচ্চন দুই সন্তানকে নিয়ে হাজির হয়েছিলেন। নভ্যা নভেলি নন্দা এবং অগস্ত্য নন্দা। তারা যে আসবেন তা তো প্রত্যাশিত। কিন্তু শ্বেতার গাড়ি থেকেই নামতে দেখা গেল শাহরুখ খানের কন্যা সুহানা খানকেও।

তাহলে কি এই আগমন কোনও নতুন সমীকরণের ইঙ্গিত? যদিও তা এখনও জানা যায়নি। তবে অগস্ত্যর প্রথম ছবি ‘দ্য আর্চিস’-এর সহ-অভিনেত্রী সুহানা। সেই জন্যই কি কাপুর পরিবারের মধ্যাহ্ন ভোজে এসেছিলেন তিনি? সবটাই যেন রহস্য।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন